জয়যাত্রা অব্যাহত রাখতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই শক্তিশালী একাদশ নামাচ্ছে কলকাতা নাইট রাইডার্স 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর দ্বিতীয় লেগে, রবিবার একটি ডাবল হেডার থাকবে অর্থাৎ দিনে দুটি ম্যাচ খেলা হবে। প্রথম ম্যাচ বিকাল সাড়ে তিনটে শুরু হবে, যেখানে চেন্নাই সুপার কিংস (CSK) এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) প্রতিদ্বন্দ্বিতা করবে। চলতি পর্বে উভয় দলের এটি তৃতীয় ম্যাচ। প্রথম দুই ম্যাচ জিতেছে চেন্নাই ও কলকাতা। কেকেআর আরসিবিকে ৯ উইকেটে এবং মুম্বাইকে ৭ উইকেটে পরাজিত করে। এমন পরিস্থিতিতে যখন ধোনি এবং মরগান ব্রিগেড মুখোমুখি হবে, তখন কঠিন লড়াই আশা করা যায়। ৯ ম্যাচে ৭ জয়ের পর চেন্নাইয়ের ১৪ পয়েন্ট। CSK শেষ টেবিলে দ্বিতীয়। কেকেআর ৯ ম্যাচে ৪টি জয় নিয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করেছে এবং টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

Chennai Super Kings vs Kolkata Knight Riders- Predicted XI, PrizePicks Fantasy Tips

আইপিএলে কলকাতার বিপক্ষে চেন্নাইয়ের দল এগিয়ে আছে। টুর্নামেন্টে এখন পর্যন্ত উভয় দল ২৬ বার মুখোমুখি হয়েছে এবং সিএসকে ১৬টি ম্যাচ জিতেছে। KKR ৯টি ম্যাচে বিজয় নিবন্ধন করতে সক্ষম হয়েছিল। উভয় দলের মধ্যে একটি ম্যাচ ফলাফল ছিল না। শেষবার যখন দুজনের দেখা হয়েছিল, চেন্নাই কলকাতাকে ১৮ রানে পরাজিত করেছিল। একই সময়ে, কলকাতা উভয় দলের শেষ পাঁচ ম্যাচে চেন্নাইয়ের সামনে চারটি ম্যাচ হেরেছে। কেকেআরের জন্য একটি ভাল জিনিস হল তারা আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে চেন্নাইয়ের বিরুদ্ধে তাদের শেষ জয় পেয়েছিল।

Read More: KKRvsRCB: হারের পর বিরাটের বড় প্রতিক্রিয়া, বরুণ চক্রবর্তীকে নিয়ে বললেন এই কথা

এখন দুই দলের মধ্যে ম্যাচটি এই মাঠে খেলতে হবে। বিজয়ের রথে চড়ে চেন্নাই ও কলকাতা। দুই দলের খেলোয়াড়রা গত দুই ম্যাচে কার্যকরভাবে পারফর্ম করেছে। এমন পরিস্থিতিতে, CSK এবং KKR- এর প্লেয়িং একাদশে পরিবর্তনের সম্ভাবনা কম। কলকাতার ওপেনার ভেঙ্কটেশ আইয়ার দুই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন। মুম্বাইয়ের বিপক্ষে রাহুল ত্রিপাঠি বড় রান করেছেন।

Kolkata Knight Riders (KKR) vs Chennai Super Kings (CSK) IPL 2021 Match 15 Playing XI Prediction - Sports News

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য প্লেয়িং একাদশ

ইয়ন মরগান (অধিনায়ক), শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী এবং প্রসিদ্ধ কৃষ্ণা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *