জয়ের ধারায় থাকা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই ম্যাচ উইনারকে ফেরত আনছে কলকাতা নাইট রাইডার্স 1

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। কেকেআর ইয়ন মরগানের অধীনে একটি দূর্বল ইউনিট দেখেছে এবং পাল্টে দেওয়ার জন্য কিছু গুরুতর ধাক্কা দরকার। তবুও, এই দলটি কিছু রোমাঞ্চিত করতে পারে এবং চেন্নাইয়ের বিরুদ্ধে ভালো পারফর্মেন্স করতে মরিয়া থাকবে।

IPL 2021: Match 15 - KKR Predicted Playing XI Against CSK

মরগানের অধীনে, তারা ইউনিট হিসাবে একটি উপায় জোর করে লড়াই করার চেষ্টা করছে। অধিনায়ক নিজের দলের অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংস্পর্শের বাইরে দেখতে পেয়েছেন। হরভজন সিং বেশিরভাগ ক্ষেত্রেই অকার্যকর, এবং তিন ম্যাচে উইকেট নিতে ব্যর্থ হন। এক পর্যায়ে, কেকেআরকে কুলদীপ যাদবকে প্রথম একাদশে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারে।

Kolkata Knight Riders celebrates the wicket of Rajat Patidar of Royal Challengers Bangalore during match 10 of the Vivo Indian Premier League 2021 between the Royal Challengers Bangalore and the Kolkata Knight

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ : শুভমন গিল, নীতীশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান, দীনেশ কার্তিক, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, হরভজন সিং / কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *