এই তারকা ক্রিকেটারকে ছেড়ে দিয়ে মাথা চাপড়াচ্ছে কলকাতা নাইট রাইডার্স, হতাশায় টিম ম্যানেজমেন্ট 1

আসন্ন আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অনেক তারকা নামের সাথে আলাদা হয়ে গেছে। প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম (Brendon McCullum) সম্প্রতি প্রকাশ করেছেন যে কেকেআরের জন্য পরিকল্পনা করা গুরুত্বপূর্ণ কারণ তারা অনেক খেলোয়াড়কে হারাতে চলেছে। কেকেআর-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাইভ সেশনে এসব কথা বলেছেন নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। ম্যাককালাম বলেছেন যে শুভমান গিলের (Shubman Gill) মতো একজন প্রতিভাবান খেলোয়াড়কে হারানো হতাশাজনক। তিনি জোর দিয়ে বলেন, আসন্ন নিলামে সঠিক পরিকল্পনার মাধ্যমে এই শূন্যতা পূরণ করা যেতে পারে।

মেগা নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স অনেক তারকা নামের সাথে আলাদা হয়ে গেছে

शुभमन गिल आगामी सीजन में नई फ्रेंचाइजी अहमदाबाद के लिए खेलते हुए नजर आएंगे

ব্রেন্ডন ম্যাককালাম বলেছেন, “আপনাকে পরিকল্পনা করতে হবে কারণ আপনি অনেক খেলোয়াড়কে হারাতে চলেছেন। শুভমান গিলকে হারানোটা হতাশাজনক। কিন্তু এভাবেই জীবন চলে এবং আমাদের আসন্ন নিলামের জন্য প্রস্তুত থাকতে হবে।” শুভমান গিলের নাম এই বছরের নিলামে উপস্থিত হবে না কারণ নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদ (Ahmedabad) তাকে খসড়ার মাধ্যমে বেছে নিয়েছে।

আসন্ন নিলামে সঠিক পরিকল্পনার মাধ্যমে এই শূন্যতা পূরণ করা যেতে পারে

কেকেআর সুনীল নারিন (Sunil Narine), আন্দ্রে রাসেল (Andre Russell), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) এবং বরুণ চক্রবর্তীকে (Varun Chakravarthy) ধরে রেখেছে। ধরে রাখা খেলোয়াড়দের সম্পর্কে ম্যাককালাম বলেন, “সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল এক দশক ধরে নিজেদের প্রমাণ করেছেন। আমরা গত দুই মরসুমে দেখেছি বরুণ চক্রবর্তী কী করতে পারেন। ভেঙ্কটেশ আইয়ার সম্ভবত আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধের গল্প।”

Leave a comment

Your email address will not be published.