আমরা কোহলিকে এবার একটাও সেঞ্চুরি করতে দেব না: প্যাট কমিন্স 1

এই মুহুর্তে ভারতীয় দল ইংল্যান্ডে সফররত রয়েছে। যেখানে আভ্রতীয় দল তিন ম্যাচের টি২০ সিরিজ খেলে ফেলেছে, এবার তারা তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ এবং পাঁচটি ম্যাচের টেস্ট সিরিজও খেলবে। ভারতীয় দল ইংল্যান্ড সফরের পরে ডিসেম্বরে অস্ট্রেলিয়া যাবে এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে এবং ৩ ম্যাচের ওয়ানডে এবং টি২০ সিরিজও খেলবে।

গত অস্ট্রেলিয়া সফরে কোহলি করেছিলেন চারটি সেঞ্চুরি
আমরা কোহলিকে এবার একটাও সেঞ্চুরি করতে দেব না: প্যাট কমিন্স 2
প্রসঙ্গত জানিয়ে রাখা দরকার ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ২০১৪-১৫ অস্ট্রেলিয়া সফরে মোট চারটি সেঞ্চুরি করেছিলেন। বিরাট অস্ট্রেলিয়ায় মাটিতে মোট চারটি টেস্ট খেলে চারটিই সেঞ্চুরি করেছিলেন।

কমিন্স বললেন কোহলি এবার একটিও সেঞ্চুরি করতে পারবেন না
আমরা কোহলিকে এবার একটাও সেঞ্চুরি করতে দেব না: প্যাট কমিন্স 3
অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কমিন্স কোহলিকে নিয়ে একটি ভবিষ্যতবাণী করেছেন। তিনি জানিয়েছেন যে কোহলি এবার অস্ট্রেলিয়া সফরে একটিও সেঞ্চুরি করতে পারবেন না। তার ধারণা টেস্টে ৫৩.৪ গড় থাকা কোহলি এবার অস্ট্রেলিয়া সফরে সেঞ্চুরি করতে ব্যর্থ হবেন। প্রসঙ্গত অস্ট্রেলিয়ার জোরে বোলিং আক্রমণ খুবই মজবুত। অস্ট্রেলিয়ার কাছে প্যাট কমিন্স, মিচেল স্টার্ক, আর জোস হেজেলউডের মতন জোরে বোলার আছে। সে কারণেই কমিন্স বলেছেন যে তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে আগামি অস্ট্রেলিয়া সফরে একটিও সেঞ্চুরি করতে দেবেন না। এরমধ্যেই বিরাট কে নিয়ে কমিন্স চ্যানেল ৭কে দেওয়া একটি ইন্টারভিউতে জানান, “ আমি একটি সাহসী ভবিষ্যতবাণী করছি। আমার মনে হয় বিরাট কোহলিকে আমরা নিজেদের মাটিতে এই গরমে হতে চলা সিরিজে সেঞ্চুরি করতে দেব না”।

গত সফরে করেছিলেন মোট ৬৯২ রান
আমরা কোহলিকে এবার একটাও সেঞ্চুরি করতে দেব না: প্যাট কমিন্স 4
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের গত অস্ট্রেলিয়া সফরের চারটি টেস্ট ম্যাচের ৮টি ইনিংসে ৮৬.৫০ গড়ে মোট ৬৯২ রান করেছিলেন। তিনি মোট চারটি সেঞ্চুরি করেছিলেন। তিনি স্টিভেন স্মিথের ৭৬৯ রানের পর সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *