এই ভারতীয় পুরস্কারে সম্মানিত হতে চলেছেন বিরাট কোহলি

মুম্বাই, ৭জুন: গত দুটি ক্রিকেট মরশুমে দুর্দান্ত প্রদর্শনের জন্য ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে সর্বশ্রেষ্ঠ আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে পলি উমরগর পুরস্কারে সম্মানিত করা হবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড দ্বারা আগামি ১২জুন ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত সমারোহতে কোহলিকে সম্মানিত করা হবে। বৃহস্পতিবার এই বিবৃতি দিয়েছে বিসিসিআই। বিসিসিআইয়ের এই সমারোহে ঘরোয়া এবং আন্তর্জাতিক স্তরে দুর্দান্ত প্রদর্শন করা ক্রিকেটারদের সম্মানিত করা হয়।
এই ভারতীয় পুরস্কারে সম্মানিত হতে চলেছেন বিরাট কোহলি 1
এই সমারোহতে যেখানে পুরুষদের বিভাগে কোহলিকে সম্মানিত করা হবে সেখানে মহিলা বিভাগে হরমনপ্রীত কৌর এবং স্মৃতি মান্ধানাকে ২০১৬-১৭ এবং ২০১৭-১৮ মরশুমে দুর্দান্ত প্রদর্শনের জন্য পুরস্কৃত করা হবে। বিসিসিআই তার মহান অধ্যক্ষ থাকা স্বর্গত জগমোহন ডালমিয়ার সম্মানে চারটি বিভাগে পুরস্কার দেবে। যার মধ্যে রয়েছে জগমোহন ডালমিয়া ট্রফি, অনুর্ধ্ব ১৬ বিজয় মার্চেন্ট ট্রফি, বেস্ট জুনিয়র এবং মহিলা বিভাগে সিনিয়র পুরস্কার শামিল রয়েছে।
এই ভারতীয় পুরস্কারে সম্মানিত হতে চলেছেন বিরাট কোহলি 2
রয়েছে। এ ব্যাপারে বিসিসিআইয়ের কার্যকরি অধ্যক্ষ সিকে খান্না জানিয়েছেন, “ বোর্ডের বার্ষিক পুরস্কার সমারোহ এমন একটা মুহুর্ত, যেখানে এই খেলার প্রাক্তন তারকা, বর্তমান প্রজন্ম, এবং ভবিষ্যতের তারকারা একই ছাদের নীচে উপস্থিত থাকে। এটা ওই খেলোয়াড়দের কৃতজ্ঞতা জানানোর একটা মাধ্যম, যারা নিজেদের কৌশল, এবং কঠোর পরিশ্রমে এই খেলাটাকে আরও দুর্দান্ত করে তুলেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *