কোহলিই আমাদের জেতানো শিখিয়েছেন! বিদায়ী অধিনায়কের প্রতি শ্রদ্ধার্ঘ্য কেএল রাহুলের 1

মঙ্গলবার স্থায়ী অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) বলেছেন যে বিরাট কোহলির (Virat Kohli) অধীনে ভারত (India) কিছু দর্শনীয় সাফল্য অর্জন করেছে এবং তিনি তার সাত বছরের মেয়াদে সবার জন্য নতুন মানদণ্ড স্থাপন করেছেন। রোহিত শর্মার (Rohit Sharma) অনুপস্থিতিতে বুধবার থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন রাহুল।

বিরাট কোহলির অধীনে ভারত কিছু দর্শনীয় সাফল্য অর্জন করেছে

Virat Kohli departs as India's Test captain but his legacy will live on | Virat  Kohli | The Guardian

তিনি প্রথম ওডিআই এর প্রাক্কালে একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেছিলেন, “বিরাটের নেতৃত্বে ভারতীয় দল কিছু দুর্দান্ত সাফল্য অর্জন করেছে। আমরা ভারতের বাইরে সিরিজ জিতেছি যেমন আগে কখনও হয়নি। আমরা প্রতিটি দেশে গিয়েছিলাম এবং আমরা সিরিজ জিতেছি, তাই আমরা অনেক ভালো কিছু করেছি এবং এটি ইতিমধ্যেই আমাদের সবার জন্য এবং ভারতীয় দলের জন্য মান নির্ধারণ করেছে।”

বুধবার থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন রাহুল

Virat Kohli operates at 200%, inspires teammates to do same: KL Rahul |  Cricket News - Times of India

রাহুল বলেছেন যে কোহলি যে উত্তরাধিকার তৈরি করেছেন, দল তা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবে।  তিনি বলেছিলেন, “এটি আমাকে এবং পুরো দলকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে এবং অবশ্যই আমরা জানি চ্যাম্পিয়ন হওয়ার জন্য আমাদের কী করতে হবে। সুতরাং একজন খেলোয়াড় হিসেবে উন্নতি করা এবং যতটা সম্ভব সুশৃঙ্খল ও সংকল্পবদ্ধ থাকা এবং আপনার খেলা উপভোগ করা গুরুত্বপূর্ণ। যখন নেতৃত্বের কথা আসে, বিরাটের প্রত্যেক খেলোয়াড়ের মধ্যে থেকে সেরাটা বের করার আশ্চর্য ক্ষমতা ছিল। তিনি সবাইকে উৎসাহিত করেছেন এবং আমাদের বিশ্বাস করেছেন যে আমরা বিশেষ কিছু করতে পারি। এটি এমন কিছু যা আমি তার কাছ থেকে শিখেছি এবং আশা করি আমি দলের সাথে একই কাজ করব।”

Leave a comment

Your email address will not be published.