প্লে অফ থেকে বাইরে চলে গেছে আরসিবি, গতকাল রাতে বিরাট কোহলি প্রকাশ করলেন এই গভীর রহস্য 1
ছবি সৌজন্যে বিসিসিআই

সম্প্রতি বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি আইপিএল থেকে বাইরে চলে গিয়েছে। তা সত্ত্বেও বিজ্ঞাপন দুনিয়ায় তার কোনও প্রভাব পড়েনি। আবারও তার নতুন অ্যাড লঞ্চ হল। ওই বিজ্ঞাপনে তিনি তার ফ্যানেদের কিছু বলছেন।

কোহলির নতুন ভিডিয়ো

সম্প্রতি বিরাট টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ওই ভিডিয়োয় তিনি বলছেন যে কেন তিনি চিপস খাচ্ছেন। এর রহস্য কি। কোহলি সেই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, “ আমি আমার ফ্যানদের অনেক সময় ধরেই শুনে আসছি। তাই আমি তাদের বলতে চাই যে এর মধ্যে ৭টি আনাজের শক্তি রয়েছে। তাই এটা শুধু টেস্টেই নয় শরীরের জন্যও ভাল”।

নিজের পার্সোনাল লাইফ নিয়ে জানিয়েছিলেন এই কথা

তিনি আগে আরও বলেন, “ আমার ব্যক্তিগত জীবনের সার্ব্বজনিক নজর রাখা কখনও কখনও আমাকে অসহজ করে দেয়, যদিও আমি এর সঙ্গে তালমেল ঘটানো শিখে নিয়েছি”। নিজের ফ্যানেদের কাছে অ্যাপিল করে বিরাট বলেন, “ সেলিব্রিটিদেরও এক সাধারণ জীবন থাকে, আমার মনে হয় যে লোকেদের আমাদের মত সেলিব্রেটিদেরও নিজেদের জীবন বাঁচতে দেওয়া উচিৎ”। আপনাদের জানিয়ে রাখা ভাল যে চলতি মরশুমে ব্যাঙ্গালুরুর দল খুব ভাল কিছু প্রদর্শন করতে পারে নি। এবারও দল প্লে অফে জায়গা বানাতে পারে নি। যে কারণে ফ্যানেরা নিরাশ হয়ে পড়েছে।
প্লে অফ থেকে বাইরে চলে গেছে আরসিবি, গতকাল রাতে বিরাট কোহলি প্রকাশ করলেন এই গভীর রহস্য 2
নিজের ব্যক্তিগত কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, যে তিনি তার ব্যস্ত শিডিউল সত্ত্বেও তিনি তার ব্যক্তিগত আর পেশাদার জীবনে যথেষ্ট ভারসাম্য বজায় রেখেছেন। কোহলি জানিয়েছেন, “ যখন আমি আমার পরিবারের সঙ্গে থাকি, তখন আমি সম্পূর্ণভাবে ক্রিকেট থেকে আলাদা থাকি। আমই আমার বন্ধুদের সঙ্গে ঘুরি। সিনেমা দেখি। আমার নিজের পোষা কুকুরের সঙ্গে সময় কাটানো ভাল লাগে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *