বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে পরিস্কারভাবে এই খেলোয়াড়দের করলেন হুঁশিয়ার 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়া যাওয়ার আগে একটি প্রেস কনফারেন্স করেন। যেখানে তার সঙ্গে দলের কোচ রবি শাস্ত্রীও উপস্থিত ছিলেন। নিজের এই প্রেস কনফারেন্সে বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে ব্যাটসম্যানদের ঈঙ্গিত করেছেন।

দলের অস্ট্রেলিয়া সফরে ভালো ব্যাটিংয়ের প্রয়োজন

বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে পরিস্কারভাবে এই খেলোয়াড়দের করলেন হুঁশিয়ার 2
SOUTHAMPTON, ENGLAND – AUGUST 29: India captain Virat Kohli speaks to the media before India nets ahead of the 4th Test Match against England at The Ageas Bowl on August 29, 2018 in Southampton, England. (Photo by Stu Forster/Getty Images)

বিরাট কোহলি নিজের বয়ানে ব্যাটসম্যানদের ভালো প্রদর্শন করার কথা নিয়ে বলেন,

“আমরা সকলেই এই ব্যাপারে ভালো অনুভব করছি যে আমাদের কাছে একটি দারুণ বোলিং আক্রমন রয়েছে, কিন্তু ব্যাটসম্যানদেরও পদক্ষেপ নেওয়ার প্রয়োজন রয়েছে, ইংল্যান্ড সফরের পরে একটি দল হিসেবে আমরা সকলকেই এই কথা বলেছি। কিছু জিনিস এমন রয়েছে যেখানে আমাদের উন্নতির প্রয়োজন আর এই ব্যাপারটা একটা দল হিসেবে আমরা সকলেই খুব ভালো করে জানি। আমরা এই ব্যাপারে উন্নতি করার প্রচেষ্টাও করব। আমাদের প্রত্যেক খেলোয়াড়দের নিজেদের দায়িত্বের অনুভব রয়েছে। আমরা সকলেই নিজেদের ভূমিকা খুব ভালো করেই জানি। আমরা সেই সমস্ত ব্যাপারে ধ্যান দিয়েছি যা আমরা ইংল্যান্ড আর দক্ষিণ আফ্রিকায় সঠিকভাবে করতে পারিনি আর এখন সেই সমস্ত ব্যাপারে একটি দল হিসেবে কাজ করার প্রয়োজনও রয়েছে। কিছু জিনিস এমন বেচে রয়েছে যেখানে আমার স্বয়ং এবং আমাদের বাকি খেলোয়াড়দের কাজ করার প্রয়োজন রয়েছে। য্র মধ্যে দলের ব্যাটিং সবচেয়ে মুখ্য”।

সিরিজ জেতার জন্য সমস্ত বিভাগে করতে হবে প্রদর্শন
বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে পরিস্কারভাবে এই খেলোয়াড়দের করলেন হুঁশিয়ার 3
বিরাট কোহলি আগে নিজের বয়ানে বলেন,

“আমরা ইংল্যান্ডে ন্যাটিংহ্যামে খেলা তৃতীয় টেস্ট ম্যাচে পূর্ণ প্রদর্শন করেছিলাম, কিন্তু আমরা চাই যে এখন এমনই পূর্ণ প্রদর্শন অস্ট্রেলিয়ার পুরো সিরিজে করতে। এটাই কারণ যে আমরা টেস্ট সিরিজ জিততে পারব। অস্ট্রেলিয়া সফরে আমাদের ধ্যান এই ব্যাপারে থাকবেযে এই সফরে ব্যাটসমান কিভাবে ভালো ব্যাটিংকরতে পারে”।

বোলারদের উপর ২০টি উইকেট নেওয়ার সম্পূর্ণ ভরসা
বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে পরিস্কারভাবে এই খেলোয়াড়দের করলেন হুঁশিয়ার 4
বিরাট কোহলি নিজের দলের বোলারদের নিয়ে বলেন,

“আমাদের বোলাররা ভালো ছন্দে রয়েছে আর ওরা জানে যে ওদের কি করতে হবে। দীর্ঘ সময় পরে আমাদের মনে হয় যে আমরা প্রত্যেক টেস্ট ম্যাচে ২০টি উইকেট নিতে পারি। যা কিনা একটি দলের জন্য ভীষণই ভালো ব্যাপার। কিন্তু সিরিজ জেতার জন্য সমস্ত বিভাগকে এক সঙ্গে ভালো প্রদর্শন করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *