IPL2020: টস চলাকালীন এমন কিছু হলো যে দেখা গেলো বিরাট-রোহিতের মধ্যে ভাঙন দেখুন ভিডিও

আইপিএল ২০২০-র দশম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছে। টসে জিতে মুম্বাই ইন্ডিয়ান্স ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে। পরিণামস্বরূপ আরসিবির দল প্রথমে ব্যাটিংয়ের জন্য মাঠে নেমেছে। কিন্তু এই সবের মধ্যে ম্যাচ শুরু হওয়ার আগে এমন কিছু হয়েছে, যা আরও একবার বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে ভাঙনের খবর জোরদার হাওয়া পেয়ে গিয়েছে।

বিরাট কোহলি-রোহিত শর্মার মধ্যে ভাঙন?

আইপিএল ২০২০-র আয়োজন ইউএই-র মাঠে করা হয়েছে। এই টুর্নামেন্টের দশম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর মুম্বাই ইন্ডিয়ান্সের খেলা হওয়ার সময় এমন কিছু হয়েছে যা দেখে এই বিষয়টি আরও জোরদার হাওয়া পেয়ে গিয়েছে যে বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে সম্পর্ক ভালো নয়।
বিরাট কোহলি- রোহিত শর্মা যখন টসের জন্য মাঠে আসেন তো তারা একে অপরের দিকে তাকান নি আর না তো টসের পর একে অপরকে দেখেছেন। তবে নিয়মের অনুযায়ী দুজনে পরে পাম্পআপ করেছেন আর নিজের নিজের রাস্তায় চলে গিয়েছেন। এইভাবে এই দুই তারকার নিজেদের মধ্যে কথা না বলা কোনো মনোমালিন্যের দিকে ঈশারা করছে, কারণ প্রায়ই দেখা যায় যে অধিনায়করা টসের সময়ে একে অপরকে হাসি দেন বা না হলে কথাবার্তাও বলেন।

আগেও এসেছে এমন খবর

IPL2020: টস চলাকালীন এমন কিছু হলো যে দেখা গেলো বিরাট-রোহিতের মধ্যে ভাঙন দেখুন ভিডিও 1

বিরাট কোহলি আর রোহিত শর্মা বর্তমান সময়ে ভারতের ২ জন সবচেয়ে বড়ো ব্যাটসম্যান, যারা দলের ম্যাচ উইনার খেলোয়াড়। বেশ কয়েকবার এমন হয়েছে যখন এই দুই তারকার মধ্যে সম্পর্ক খারাপ হওয়ার খবর এসেছে। আইসিসি বিশ্বকাপ ২০১৯-এর পরও রিপোর্টস এসেছিল যে এই দুই খেলোয়াড়ের মধ্যে সম্পর্ক বিশেষ ভালো কিছু নয়। কিন্তু অধিনায়ক কোহলি ওয়েস্টইন্ডিজ সফরে রওনা হওয়ায়র আগে এই বিষয়ে পরিস্কার করে দিয়েছিলেন যে তেমনটা নয়। কিন্তু এইভাবে যদি দুই বড়ো খেলোয়াড় যারা বহুবছর ড্রেসিংরুম শেয়ার করেছেন তারা যদি টসের সময় একে অপরের দিকে না তাকান তো ক্রিকেটের জগতে ভাঙনের খবর সামনে আসা স্বাভাবিক।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *