ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রশংসায় মজলেন কোহলি ! 1

তার ” অলটাইম ফেবারিট ” ফুটবলার হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বিরাট কোহলি।” ওয়ার্ক এথিক্স ” এর প্রসঙ্গ উঠলে, রোনাল্ডো সেক্ষেত্রে সকলের কাছে এক প্রকার আদ‍র্শ বলেই মনে করেন ভারত অধিনায়ক। নিজের ফিটনেস কে এক অন‍্যমাত্রায় নিয়ে গেছেন বিরাট।এদিন তিনি জানিয়েছেন এক্ষেত্রে তাকে ” ইন্সপায়ার ” করেছেন রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রশংসায় মজলেন কোহলি ! 2

” আমার মতে সবার উপরে রোনাল্ডো।তার দায়বদ্ধতা এবং কর্মের প্রতি নিষ্ঠা এক অন‍্য মাত্রায় , যা প্রতি ম‍্যাচে মাঠে আমরা দেখতে পাই ” ।’ ফিফা. কম ‘ এর একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কোহলি।

এদিন ফুটবলের প্রতি কোহলি তার ভালবাসা ব‍্যক্ত করেছেন।ফুটবলের প্রতি টান অনুভব করেন কোহলি‌।এমনকি টিম ইন্ডিয়ার প্রাক্টিস সিজেনেও ফুটবল খেলতে দেখা যায় কোহলিদের।

এই মুহূর্তে জুভেন্তাসে খেলেন রোনাল্ডো, ইতালির অন‍্যতম সেরা ফুটবল ক্লাব।খবরের শিরোনামে সব সময় থাকেন এই তারকা ফুটবলার, তা বিতর্ক হোক অথবা কৃতিত্ব।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রশংসায় মজলেন কোহলি ! 3

প্রফেশনাল কমিটমেন্টস এর প্রসঙ্গ উঠলে রোনাল্ডো নিজেকে এক অন‍্যমাত্রায় নিয়ে যায়।পাশাপাশি তারকা এই ফুটবলারকে ” ডাউন টু আর্থ ” মনে করেন কোহলি।তার বক্তব্য, ” আমার মতে কোনও রকম চ‍্যালেন্জ নিলে তা পূরণ করেই ছাড়ে ও ( রোনাল্ডো )।আমার মতে সবচেয়ে কমপ্লিট ফুটবলার‌।ওর কাজের প্রতি নিষ্ঠা এক অন‍্যমাত্রায়।যা অন‍্যকে উদ্ভূত করে ভালো কিছু করার জন্য।আমার মতে সকলে পারেনা এমনটা করে উঠতে ” ।

” এ্যথলেটিজম ” এর প্রসঙ্গ উঠলে কোহলি নিজেও এখন সকলের রোল মডেল।ওর ফিটনেস এখন সকলের চর্চার বিষয়ে।প্রসঙ্গত, এই মুহূর্তে ইউনাইটেড স্টেটস এ রয়েছেন কোহলি সেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটো টি টোয়েন্টি ম‍্যাচ খেলবে ভারত।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রশংসায় মজলেন কোহলি ! 4

ফ্লোরিডার লাউডারহিলে আগামী ৩ রা আগষ্ট ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি টোয়েন্টি ম‍্যাচ খেলবে ভারত।এরপর দিনে দ্বিতীয় টি টোয়েন্টি ম‍্যাচ খেলে ক‍্যারিবিয়ান সফরের উদ্দেশ্যে রওনা দেবে গোটা দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *