ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রত্যেক টুইট থেকে আয় করেন এত কোটি টাকা

যখনই তারকা ব্যাটসম্যানদের কথা হয় তো ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নাম এক নম্বরে আসে। মাঠের ভেতরই শুধু নয় বাইরেও বিরাট কোহলিকে রেকর্ড ভাঙতেই দেখা যায়। এখন তিনি এমনই এক রেকর্ড নিজের নামে করে ফেলেছেন। যখন তিনি প্রত্যেক টুইটের জন্য ২.৫ কোটি টাকা পান।

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি গড়লেন আরো একটি কৃতিত্ব

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রত্যেক টুইট থেকে আয় করেন এত কোটি টাকা 1

রান মেশিন নামে জনপ্রিয় বিরাট কোহলি মাঠের বাইরে আরো একটি বড়ো কৃতিত্ব নিজের নামে করে ফেলেছেন। টুইটারে এখন বিরাট কোহলি খেলোয়াড় হিসেবে ৫ নম্বরে পৌঁছে গিয়েছেন যেখানে তাকে একটি টুইটের জন্য ২.৫ কোটি টাকা দেওয়া হয়। এই তালিকায় তিনি সবচেয়ে দামী খেলোয়াড়দের তালিকায় ৫ নম্বরে পৌঁছে গিয়েছেন। যদি নিজের টুইটারে কোহোলি কোনো ব্র্যান্ডের প্রমোশন করেন তো তাকে তার জন্য ২.৫ কোটি টাকা দেওয়া হয়। এক নম্বরে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ড রয়েছেন। যাকে একটি টুইটের জন্য ৬ কোটি টাকা দেওয়া হয়। এই তালিকায় আরো দুজন ফুটবলার শামিল রয়েছেন। যার মধ্যে নেইমারের নামও শামিল রয়েছেন। সম্প্রতিই বিরাট কোহলি ইনস্টাগ্রামে ৫ কোটি ফলোয়ার পূর্ণ করেছিলেন। এই পরিসংখ্যানে পৌঁছনো তিনি প্রথম ভারতীয় সেলিব্রিটি ছিলেন।

ফর্মে নেই বিরাট কোহলি

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রত্যেক টুইট থেকে আয় করেন এত কোটি টাকা 2

বর্তমান সময়ে ভারতীয় দল নিউজিল্যান্ড সফরে রয়েছেন। যেখানে তার ব্যাট চলছে না। টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভালো খেলার পর তিনি পরবর্তী ৩টি ম্যাচে বড়ো স্কোর করতে পারেননি। এছাড়াও একদিনের সিরিজে তিনি ৩টি ম্যাচে মাত্র ৭৫ রানই করতে পেরেছেন। এখন ওয়েলিংটনে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচের দুই ইনিংসে তিনি ২০ রানও পার করতে পারেননি। যে ক্রণে ভারতীয় দলকে মুশকিলে দেখাচ্ছে। তবে তার ব্যাটিংয়ে কারো সন্দেহ নেই। কিন্তু তার ফর্মে ফিরে আসা ভারতীয় দলের জন্য অনেকবেশি গুরুত্বপূর্ণ হবে। এখনো আরো একটি টেস্ট বাকি রয়েছে।

টি-২০ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন বিরাট কোহলি

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রত্যেক টুইট থেকে আয় করেন এত কোটি টাকা 3

গত ৩ বছর ধরে ভারতীয় দলের নেতৃত্ব সামলানো বিরাত কোহলি এখনো পর্যন্ত ভারতীয় দলকে কোনো আইসিসি ট্রফি জেতাতে সফল হননি। তবে অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপ ২০২০র জন্য এখনো থেকেই বিরাট প্রস্তুতি নিচ্ছেন। যেখানে কোহলি জয় পাওয়ার সম্পূর্ণ চেষ্টা করবেন। তার আগে তার নজর আইপিএলে জেতার দিকেও থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *