সমস্যায় যখন বিরাট কোহলি ! 1

লোকসভা ভোটে দেশের তরুন প্রজন্মকে ভোটদানে উদ্বুদ্ধ করে তুলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটারদের উৎসাহ প্রদান করার আহ্বান জানিয়েছিলেন।এমনকি কি ব‍্যক্তিগত ভাবে তিনি যোগাযোগ করেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সাথে।যদিও এইবার ভোট দেওয়া হয়ে উঠছে না বিরাটের।

সমস্যায় যখন বিরাট কোহলি ! 2

কারন ভোটার তালিকায় নাম টাই নেই যে তার।কারন বর্তমানে বিরাট মুম্বাইয়ের যেখানে থাকেন সেইখান কার ভোটার তালিকায় নাম তুলতে দেরি করে ফেলেছে তিনি।প্রসঙ্গত, বর্তমানে স্ত্রী অনুষ্কা শর্মার সাথে মুম্বাইতে থাকেন বিরাট‌।ভোট দেওয়ার বিষয়টির ক্ষেত্রে তিনি উৎসাহিত ছিলেন নিজেও,এমনকি অনলাইনে ভোটদানের বিষয়টি নজরে ছিল তার, কিন্তু সেক্ষেত্র এপ্লাইয়ের জন্য নির্ধারিত সময় পেরিয়ে যাওয়াতে তা আর সম্ভব হয়ে ওঠেনি তার পক্ষে‌‌।

সমস্যায় যখন বিরাট কোহলি ! 3

এবিষয়ে ইলেকশন কমিশনের এক আধিকারিকের তরফে জানানো হয়েছে, একটা এ্যপ্লিকেশন তাদের কাছে জমা পড়েছে বিরাট কোহলির তরফে।কিন্তু নির্ধারিত সময়ে পেরিয়ে যাওয়াতে তাদের তরফে আর কিছু করার নেই, তাই এবারের লোকসভা নির্বাচনে ভোট টা দিয়ে ওঠা হবেনা বিরাটের।যদিও শোনা যাচ্ছে কোহলির তরফে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা চালানো হয়েছে কমিশনের সাথে ভোটার তালিকায় নাম রেজিস্ট্রেশন এর জন্য এমনটাই শোনা যাচ্ছে।

সমস্যায় যখন বিরাট কোহলি ! 4
Kolkata: RCB Captain Virat Kohli appeals against KKR batsman during IPL 2017 match in Kolkata on Sunday. PTI Photo by Swapan Mahapatra(PTI4_23_2017_000162B)

প্রসঙ্গত, এই মুহূর্তে আরসিবির অধিনায়কের মতো গুরুত্বপূর্ণ পদে বহাল কোহলি।এবছর আইপিএলের শুরুটা ভালো না হলেও এখন পরপর বেশ কয়েকটি ম‍্যাচ জিতে ছন্দে তার টিম।যদিও প্লে অফের পথ এখনও প্রশস্ত নয় বিরাটের কাছে।এখনও তাদের প্রতি ম‍্যাচেই জয়ের প্রয়োজন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *