আরসিবির এই তারকা খেলোয়াড় মইন আলি বললেন এই কারণে আরসিবি জিততে পারে না আইপিএল

আরসিবি শুক্রবার নিজেদের দলের ১২জন খেলোয়াড়কে রিলিজ করে আইপিএল ২০২০র নিলামে পৌঁছে দিয়েছে। বর্তমানে দলের কাছে ১৩ জন খেলোয়াড় বাকি রয়েছেন আর ফ্রেঞ্চাইজির কাছে এখন ২৭ কোটি ৮০ লাখ টাকা রয়েছে। এখন আরসিবির নজর ১৯ ডিসেম্বর কলকাতায় হতে চলা নিলামের দিকে রয়েছে। এর মধ্যে দলের অলরাউন্ডার মইন আলি আরসিবিকে জেতানোর জন্য সমস্ত খেলোয়াড়দের যোগদান দেওয়ার কথা বলেছেন।

বিরাট-ডেভিলিয়র্সের দমে জেতা যায় না খেতাব

আরসিবির এই তারকা খেলোয়াড় মইন আলি বললেন এই কারণে আরসিবি জিততে পারে না আইপিএল 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দল এখনো পর্যন্ত একটিও আইপিএল খেতাব নিজেদের নামে করতে পারেনি। যদি দল ৩বার ফাইনালে পৌঁছেছিল কিন্তু জয় হাসিল করতে পারেনি। এখন দলের অলরাউণ্ডার খেলোয়াড় মইন আলি আবুধাবি টি-১০ লীগে আইএনএসের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন,

“আমাদের একটা ভালো শুরু প্রয়োজন। আমার মনে হয় যে আমরা সবসময় ধীরে ধীরে এগোই। আমাদের সামান্য আক্রামণাত্মক হওয়ার প্রয়োজন, বিশেষ করে হোমগ্রাউণ্ডে কারণ ব্যাঙ্গালুরুর উইকেট ভীষণই ভালো। এখানে বাউন্ডারি ছোটো আর এটা বোলারদের জন্য ভীষণোই চ্যালেঞ্জিংপূর্ণ। আমরা ম্যাচ জেতার জন্য খালি বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের উপর নির্ভর করতে পারি না। আমার মতো ব্যাটসম্যানকেও ভালো ব্যাটিং করতে হবে”।

আরসিবি রিলিজ করল ১২জন খেলোয়াড়

আরসিবির এই তারকা খেলোয়াড় মইন আলি বললেন এই কারণে আরসিবি জিততে পারে না আইপিএল 2

আইপিএল ২০১৯ কথা বলা হলে এই ফ্রেঞ্চাইজির প্রদর্শন ভীষণই নিরাশজনক ছিল। দল শেষ ধাপে থেকে লীগ শেষ করেছিল। এখন ফ্রেঞ্চাইজি আইপিএল ২০২০র জন্য দলে যথেষ্ট পরিবর্তন করেছে। দল নিজেদের দলের কোচিং স্টাফে যথেষ্ট ফেরবদল করেছিল। এরপর এখন দল থেকে তারা ১২জন খেলোয়াড়কেও রিলিজ করে দিয়েছে। তার মধ্যে মার্কস স্টোইনিস, ডেল স্টেন সহ শিমরন হেমিলর, অক্ষরদীপ নাথ, নাথন কুল্টার নাইল, কলিন ডি গ্র্যান্ডহোম, প্রয়াস বর্মন, টিম সাউদি, কুলবন্ত খেজরোলিয়া, হিম্মত সিং, হেনরিক ক্লাসেন, মিলিন্দ কুমারের মতো খেলোয়াড় শামিল রয়েছেন।

আরসিবির কাছে রয়েছে ২৭ কোটি ৮০ লাখ টাকা

আরসিবির এই তারকা খেলোয়াড় মইন আলি বললেন এই কারণে আরসিবি জিততে পারে না আইপিএল 3

এই ফ্রেঞ্চাইজি অধিনায়ক বিরাট কোহলি, আর এবি ডেভিলিয়র্স সহ মইন আলি, যজুবেন্দ্র চহেল, পার্থিব প্যাটেল, মহম্মদ সিরাজ, পবন নেগী, উমেশ যাদব, গুরকিরাত মান, দেবদত্ত পল্লিকল, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর আর নভদীপ সাইনিকে রিটার্ন করেছেন। বর্তমান সময়ে এই ফ্রেঞ্চাইজির কাছে ২৭ কোটি ৮০ লাখ টাকা রয়েছে। এখন ১৯ ডিসেম্বর হতে চলা নিলামে দল নিজের ব্যাটিং ডিপার্টমেন্ট আর জোরে বোলিং ডিপার্টমেন্টকে মজবুত করার চেষ্টা করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *