ভিডিও - রাহুলের মিস-ফিল্ডিং, ক্ষিপ্ত অধিনায়ক কোহলির গালিগালাজ 1

গত রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচে তিন উইকেটে জয়লাভ করেছে ভারত। এই ম্যাচটি ছিল বিরাট কোহলির একদিনের ক্রিকেটে অধিনায়ক হিসাবে অভিষেককারি ম্যাচ।ইংল্যান্ডের বড় রানের স্কোরকে তাড়া করতে নেমে লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, ধোনি, যুবরাজরা তড়িঘড়ি প্যাভিলিয়নে ফেরৎ যাওয়ার পরেও ঘাবড়াননি বিরাট।কেদার যাদবকে সঙ্গী করে দলকে জয়ের রাস্তায় নিয়ে গিয়েছেন।ক্যাপ্টেন হিসাবে অভিষেকের একদিনের আন্তর্জাতিক ম্যাচ জেতার পরে তাঁর উচ্ছ্বাসও ছিল দেখার মত।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বভার ছাড়ার পরে স্বাভাবিকভাবেই প্রথম ম্যাচে ক্যাপ্টেন হিসাবে কিছুটা চাপে ছিলেন বিরাট।এমনিতেই আগ্রাসী হিসাবে তাঁর একটা সুনাম রয়েছে।মাঠে সব সময়ই একশো শতাংশ দিতে ওস্তাদ তিনি।অতীতে দেখা গিয়েছে, সতীর্থর সামান্যতম ভুলের পরে, সেই ক্রিকেটারের কাছে গিয়ে তাঁকে বোঝাচ্ছেন বিরাট।

ভিডিওঃ ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনি যখন ‘অধিনায়ক’

রবিবারের ম্যাচে দলের বোলিংয়ের সময়, ফিল্ডার লোকেশ রাহুলের ওপর একবার ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় বিরাটকে।সেই সময় রাহুল একবার মিস-ফিল্ডিং করে বসেন।যা নিয়ে চিৎকার করে তাঁকে সতর্ক করেন ভারত অধিনায়ক। ইংল্যান্ড ইনিংসের ৪৪তম ওভারে জসপ্রীত বুমরাহর একটি স্লোয়ার বল ‘ডিপ কভারে’ খেলেন বেন স্টোকস।তড়িঘড়ি তা ধরতে ছুটে আসেন রাহুল, কিন্তু তিনি তা মিস করেন।যা দেখে ক্ষিপ্ত বিরাটকে দেখা যায় রাহুলকে উদ্দেশ্য করে চিৎকার করে কিছু বলছেন। একদিনের দলের নতুন অধিনায়কের এই আচরণে পরিস্কার হয়ে যায়, সতীর্থদের থেকে একশো শতাংশ নিংড়ে নিতে চান তিনি, যেমনটা নিজে দেন।

https://twitter.com/eevinaymani/status/820588161986215938?ref_src=twsrc%5Etfw

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *