SRHvsKXIP: কেএল রাহুল একে করলেন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী

সানরাইজার্স হায়দ্রাবাদের দল কিংস ইলেভেন পাঞ্জাবকে আইপিএল ২০২০-র ২২তম ম্যাচে ৬৯ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দ্রাবাদের দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০১ রান করে। এই লক্ষ্যের জবাবে কিংস ইলেভেন পাঞ্জাবের দল ১৬.৫ ওভারে মাত্র ১৩২ রানের স্কোরেই অলআউট হয়ে যায়।

ময়ঙ্কের রান আউট হওয়া আমাদের জন্য ভীষণই দুঃখজনক

SRHvsKXIP: কেএল রাহুল একে করলেন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 1

দলের এই হারের পর কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল বলেন, “আমার মনে হয় যে যখন আমরা পাওয়ার প্লে-তে উইকেট হারাই তো আমাদের জন্য বড়ো স্কোর তাড়া করা সবসময়ই কঠিন হয়ে যায় আর ময়ঙ্কের রানআউট হওয়া এটা আমাদের জন্য ভীষণই দুঃখজনক ছিল। আমরা তারপর উইকেট হারাতে থাকি আর এটা সেই দিনগুলির মধ্যে একটি ছিল যেখানে আমাদের হাওয়ায় মারা শট ফিল্ডারদের হাতে চলে যাচ্ছিল”।

রবি বিষ্ণোই সবসময়ই কঠিন পরিস্থির আনন্দ নেয়

SRHvsKXIP: কেএল রাহুল একে করলেন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 2

কেএল রাহুল নিজের কথায় আগে আরও বলেন, “গত পাঁচটি ম্যাচে আমরা ডেথ ওভারে সংঘর্ষ করছিলাম, কিন্তু আমরা আজ কিছুটা সেই ক্ষেত্রে ভালো করেছি, কারণ এক সময় ২৩০ রান হতে দেখা যাচ্ছিল, কিন্তু তারপর আমরা ২০০ পর্যন্তই ওদের সীমিত রেখেছি। রবি বিষ্ণোই সবসময় কঠিন পরিস্থিতির আনন্দ নেয়, যা একজন তরুণ খেলোয়াড়ের জন্য ভীষণই ভালো”।

পুরণ অসাধারণ ব্যাটিং করেছে

SRHvsKXIP: কেএল রাহুল একে করলেন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 3

নিকোলস পুরণের প্রশংসা করে কেএল রাহিল বলেন, “পুরণ অসাধারণ ব্যাটিং করেছে। ওকে দেখে ভীষণই ভালো লেগেছে, ও উচিৎ ক্রিকেট শট মারছে। যদি আমরা শুরুতে ভালো স্টার্ট দিই, তো ও পরে আমাদের জন্য কাজ করতে পারে”।
সেই সঙ্গে রাহুল দলের প্রদর্শন নিয়ে বলেন, “আমাদের সমস্ত খেলোয়াড়রা পেশাদার, আর ওরা জানে যে ওরা কোথায় ভুল করছে। সকলেই কড়া মেহনত করছে আর ওরা দলের হয়ে যোগদান দিতে চান। ওরা নিজেদের অতীতে প্রমাণ করেছে, কিন্তু কখনও কখনও ফলাফল পাওয়া যায় না, কিন্তু এর জন্য আপনাদের ধৈর্য্য রাখা উচিৎ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *