ম্যান অফ দ্যা সিরিজ কেএল রাহুল বললেন, টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আমি একদমই ভাবছি না

ভারতীয় দল নিউজিল্যান্ডকে তাদেরই দেশের মাটিতে ৫-০ ফলাফলে টি-২০ সিরিজে হারিয়ে দারুনভাবে ক্লীন সুইপ করে দিয়েছে। এই সিরিজে দুর্দান্ত প্রদর্শন করে ম্যান অফ দ্য সিরিজ হওয়া কেএল রাহুল এক ভীষণই বড়ো বয়ান দিয়েছেন। আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২০র ব্যাপারে বলতে গিয়ে রাহুল বলেন আমার মনোযোগ এখনো ওদিকে নেই।

কেএল রাহুল নিজের ব্যাটিং নিয়ে বললেন

ম্যান অফ দ্যা সিরিজ কেএল রাহুল বললেন, টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আমি একদমই ভাবছি না 1

বে ওভালের ম্যাচেও ৪৫ রানের ইনিংস খেলা কেএল রাহুল ম্যান অফ দ্য সিরিজ হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের ব্যাটিংয়ের ব্যাপারে বলতে গিয়ে বলেন,

“হ্যাঁ আমি সিরিজ জিতে খুশি। ৫-০ ফলফলে সিরিজ জিতে এখানে দাঁড়ানো দুর্দান্ত। আমি এই বিষয়ে ভীষণই খুশি যে আমার প্রদর্শনে ভারত জয় পেয়েছে। আমরা আত্মবিশ্বাসের সঙ্গে এই সিরিজে আসার জন্য আর প্রত্যেক ম্যাচে নিজেদের প্রতিভাকে সম্পূর্ণভাবে দেখানোর জন্য খুশি”।

তিনি আগে বলেন,

“আমরা প্রত্যেক মুশকিল পরিস্থিতির জবাব নিয়ে এসেছি আর এটা আমার আর দলের জন্য একটা দারুণ পরিণাম। আমি এখন বাস্তবে ভালো ব্যাটিং করছি আর আমি আমার তরফ থেকে যে ভূমিকা পালন করছি তা করতে পেরে আমার খুশিই হচ্ছে”।

টি-২০ বিশ্বকাপের ব্যাপারে বললেন কেএ রাহুল

ম্যান অফ দ্যা সিরিজ কেএল রাহুল বললেন, টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আমি একদমই ভাবছি না 2

এই বছর অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপের ব্যাপারে সমস্ত খেলোয়াড়রাই কথা বলছেন। কেএল রাহুলও নিজের জায়গা প্রায় পাকা করে ফেলেছেন। যদিও আজ তিনি এই ব্যাপারে বলতে গিয়ে বলেন যে,

“বর্তমানে টি-২০ বিশ্বকাপের ব্যাপারে খুব বেশি ভাবছি না, কিন্তু আশা রয়েছে যে আমি এই ধরণের ব্যাটিং বজায় রাখতে পারব। আমার মনে হয় যে এটা একটা জয়ের অভ্যেস যে আমরা ভালো ক্রিকেট খেলেছি। যাতে আমরা প্রত্যেকবার জিততে চাই যা আমরা আগেও করতে চেষ্টা করছি। একটা দল হিসেবে আমরা একে অপরের উপর করতে থাকি”।

একদিনের সিরিজের ব্যাপারে এখন ভাববে ভারতীয় দল

ম্যান অফ দ্যা সিরিজ কেএল রাহুল বললেন, টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আমি একদমই ভাবছি না 3

টি-২০ সিরিজের পর ভারতীয় দল আর নিউজিল্যান্ডের মধ্যে ৫ ফেব্রুয়ারি থেকে একদিনের সিরিজও খেলবে। যেখানে ভারতীয় দলের সঙ্গে কেদার জাধব আর পৃথ্বী শ যোগ দেবেন। যদি রোহিত শর্মার চোট গুরুতর হয় তো তার জায়গায় দলে শুভমান গিলকে খেলতে দেখা যেতে পারে। যিনি বর্তমানে নিউজিল্যাণ্ডে উপস্থিত রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *