ভিডিও: অস্ট্রেলিয়ায় সফলতা পাওয়ার জন্য এই মেজাজে কেএল রাহুল করছেন ব্যাটিং ট্রেনিং

করোনার মধ্যে বেশকিছু দল আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করেছে, কিন্তু ভারতীয় দল এই বছর মার্চের পর থেকে কনো আন্তর্জাতিক সিরিজ খেলেনি। দীর্ঘ সময় পর ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফর দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করছে। অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নিজেদের সম্পূর্ণ শক্তি নিয়ে পৌঁছেছে।

অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জের জন্য প্রস্তুতি শুরু ভারতীয় দলের

ভিডিও: অস্ট্রেলিয়ায় সফলতা পাওয়ার জন্য এই মেজাজে কেএল রাহুল করছেন ব্যাটিং ট্রেনিং 1

ভারতকে অস্ট্রেলিয়ায় ২৭ নভেম্বর থেকে সীমিত ওভারের সিরিজ দিয়ে এই সফর শুরু করতে হবে। যারপর শেষে চারটি ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। এর জন্য ভারতীয় দল মাঠে ঘাম ঝরাতে নেমে পড়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ার মুশকিল চ্যালেঞ্জ পার করার জন্য নিজেদের পুরো শক্তি লাগিয়ে দিয়েছে। যার মধ্যে খেলোয়াড়রা জমিয়ে ঘাম ঝরাতে শুরু করে দিয়েছে। এর মধ্যেই ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুলও প্র্যাকটিস শুরু করে দিয়েছেন।

কেএল রাহুল প্র্যাকটিসে জমিয়ে ঝরাচ্ছেন ঘাম

ভিডিও: অস্ট্রেলিয়ায় সফলতা পাওয়ার জন্য এই মেজাজে কেএল রাহুল করছেন ব্যাটিং ট্রেনিং 2

কেএল রাহুলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরজে দলে জায়গা দেওয়া হয়েছে। তিনি দীর্ঘ সময় পর টেস্ট দলে ফিরতে সফল হয়েছেন। অন্যদিকে তাকে সীমিত ওভারের সিরিজের জন্য কার্যনির্বাহী সহঅধিনায়ক নির্বাচিত করা হয়েছে। ভারতীয় দলের খেলোয়াড়রা অস্ট্রেলিয়া দ্রুতগতির আর বাউন্সি পিচে খেলার জন্য টেনিস বলের সাহায্য নিচ্ছেন। যার মধ্যে কেএল রাহুল টেনিস বলে জমিয়ে প্র্যাকটিস করেছেন। নেট প্র্যাকটিসে নামা কেএল রাহুলকে রবিচন্দ্রন অশ্বিন টেনিস র্যা কেট আর টেনিং বলে দারুণ প্র্যাকটিস করিয়েছেন।

টেনিস বলে প্র্যাকটিস করছেন কেএল রাহুল

ভিডিও: অস্ট্রেলিয়ায় সফলতা পাওয়ার জন্য এই মেজাজে কেএল রাহুল করছেন ব্যাটিং ট্রেনিং 3

স্বাভাবিকভাবে ক্রিকেটের পিচ ২২ গজের হয়, কিন্তু কেএল রাহুল নিজের পুল শটকে আরও শক্তিশালী করার জন্য টেনিস বলে ১৮ গজ দূরত্বে প্র্যাকটিস করছেন। তাকে ভারতের স্পিন বোলার আর অশ্বিন টেনিস র্যা কেট দিয়ে প্র্যাকটিস করাচ্ছেন। তিনি এই ধরণের পিচে নিজের পুল শটকে আরও মজবুত করার প্র্যাকটিস করছেন। বিসিসিআই নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে, এই ভিডিওতে অশ্বিন টেনিস র্যা কেট দিয়ে বল মারছেন যা সোজা কেএল রাহুলের রিভকেজকে নিশানা করছে। তো অন্যদিকে রাহুল ওই বলটিকে গ্রাউন্ডে রাখার চেষ্টা করছেন।

দেখুন ভিডিও

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *