রিপোর্টস: পৃথ্বী শ আর শুভমান গিলের আগে এই খেলোয়াড় পেতে পারেন টেস্ট দলে সুযোগ

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর এখন ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলবে। যার জন্য আজ ভারতীয় দলের নির্বাচন হবে। তৃতীয় ওপেনিং ব্যাটসম্যান নিয়ে ভারতীয় দলে এখন বড়ো সমস্যা রয়েছে। এই দৌড়ে পৃথ্বী শ, শুভমান গিল আর কেএল রাহুল রয়েছেন। এখন বলা হচ্ছে যে কেএল রাহুল এখন অনেকটাই এগিয়ে রয়েছেন।

পৃথ্বী শ আর গিলের আগে কেএল রাহুল পেতে পারেন সুযোগ

রিপোর্টস: পৃথ্বী শ আর শুভমান গিলের আগে এই খেলোয়াড় পেতে পারেন টেস্ট দলে সুযোগ 1

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য আজ ভারতীয় দল নির্বাচন হবে। যেখানে সকলের নজর টেস্ট দলের দিকে থাকবে। যেখানে কিছু নতুন মুখ দেখা যেতে পারে। তৃতীয় ওপেনিং ব্যাটসম্যান হিসেবে শুভমান গিলকে গত সিরিজে সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তিনি খেলার সুযোগ পাননি। এখন এই দৌড়ে কেএল রাহুল আর পৃথ্বী শয়ের নামও শামিল হয়ে গিয়েছে। এই দুই খেলোয়াড় ঘরোয়া ক্রিকেটে ভীষণই ভালো প্রদর্শন করেছেন। কিন্তু সামনে আসা রিপোর্টের কথা ধরা হলে কেএল রাহুল এই দৌড়ে সবার আগে রয়েছেন। এর কারণ সীমিত ওভারে ক্রিকেটে তার দুর্দান্ত প্রদর্শন হতে চলেছে।

কেএল রাহুলের কাছে বড়ো সুযোগ

রিপোর্টস: পৃথ্বী শ আর শুভমান গিলের আগে এই খেলোয়াড় পেতে পারেন টেস্ট দলে সুযোগ 2

গত বছর ওয়েস্টোইন্ডিজের সফরে কেএল রাহুল দলের অংশ ছিলেন। কিন্তু সেখানে খারাপ প্রদর্শনের পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। যারপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে শুভমান গিলকে সুযোগ দেওয়া হয়েছিল। এর মধ্যে কেএল রাহুল ঘরোয়া স্তরে আর ভারতীয় দলের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে ভীষণই ভালো প্রদর্শন করেছেন। এর আগে ২০১৮তেও রোহিত শর্মাকে সীমিত ওভারে ভালো প্রদর্শনের কারণে টেস্ট দলে সুযোগ দেওয়া হয়েছিল। এখন কেএল রাহুলের সঙ্গেও একই ঘটনার পুনরাবৃত্তি হতে পারে।

চোটের কারণে প্রভাবিত পৃথ্বী শয়ের কেরিয়ার

রিপোর্টস: পৃথ্বী শ আর শুভমান গিলের আগে এই খেলোয়াড় পেতে পারেন টেস্ট দলে সুযোগ 3

মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা পৃথ্বী শ ব্যান হওয়ার পর দুর্দান্তভাবে প্রত্যাবর্তন করেছেন। তিনি ঘরোয়া ক্রিকেটে নিজের প্রদর্শনে প্রভাবিত করেছিলেন। কিন্তু কাঁধের চোটের কারণে এখন আবারো পৃথ্বী শয়ের নির্বাচন হওয়া মুশকিল দেখাচ্ছে। যদিও তিনি এখনো নিউজিল্যান্ড এ দলের বিরুদ্ধে ভারতীয় এ দলের সদস্য রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *