আইপিএল ২০২১ এর জন্য প্রীতি জিন্টা করলেন কিংস কিংস XI পাঞ্জাবের অধিনায়কের নাম ঘোষণা 1

কিছুদিন আগেই ইনস্টাগ্রাম লাইভে আইপিএল ফ্রেঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিন্টা আর অধিনায়ক কেএল রাহুলের মধ্যে হওয়া কথাবার্তার ভিডিও দারুণ ভাইরাল হয়েছিল। এই ভিডিওতে রাহুল আর প্রীতির মধ্যে প্রায় ৩৫ মিনিট পর্যন্ত কথাবার্তা হয়। এই ভিডিও ইউটিউবে আসার পর ক্রিকেট সমর্থকরা এটি প্রচুর শেয়ার করেন। এই ইনস্টাগ্রাম লাইভে সমর্থকরা প্রীতি আর রাহুলকে যথেষ্ট ইন্টারেস্টিং, মজার আর জরুরী প্রশ্ন করেন। যার জবাব দুজনে যথেষ্ট মজার ঢঙে দেন। এছাড়াও এই লাইভ দেখা একজন সমর্থক প্রীতির কাছে এমন একটা প্রশ্ন করেন যা ইন্টারনেটে দারুণ ভাইরাল হয়েছে।

লাইভ চলাকালীন সমর্থকের প্রশ্নে চমকালেন রাহুল, প্রীতি দিয়েছেন জবাব

আইপিএল ২০২১ এর জন্য প্রীতি জিন্টা করলেন কিংস কিংস XI পাঞ্জাবের অধিনায়কের নাম ঘোষণা 2

লাইভ চলাকালীন একজন সমর্থক কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টাকে যখন প্রশ্ন করেন যে এ বছর আইপিএলে আপনাদের অধিনায়ক কে হবেন, তো দলের বর্তমান অধিনায়ক কেএল রাহুল লাইভ চলাকালীন চমকে যান আর তিনি প্রশ্ন করেন আমি কী অধিনায়ক নই। যার জবাব প্রীতি জিন্টা যথেষ্ট পরিস্কারভাবে দিয়েছেন। প্রীতি জিন্টা ওই সমর্থকের প্রশ্নে চমকে যাওয়া কেএল রাহুলকে বলেন যে তুমিই আমাদের দলের অধিনায়ক আর তুমি অনেক বছর পর্যন্ত এই দলের অধিনায়ক থাকবে। যাই হোক এই পুরো ব্যাপারটি তো লাইভ চলাকালীন ক্লিয়ার হয়ে যায়। কিন্তু এই লাইভ শেষ হওয়ার পর এই প্রশ্ন নিয়ে ক্রিকেট সমর্থকদের মধ্যে যথেষ্ট আলোচনা হয়।

গ্লেন ম্যাক্সওয়েলকে রিলিজ করে দিয়েছে পাঞ্জাবের ফ্রেঞ্চাইজি

আইপিএল ২০২১ এর জন্য প্রীতি জিন্টা করলেন কিংস কিংস XI পাঞ্জাবের অধিনায়কের নাম ঘোষণা 3

পাঞ্জাবের দল এই বছর মিনি অকশনকে মাথায় রেখে নিজেদের বেশকিছু পুরোনো খেলোয়াড়কে রিলিজ করে দিয়েছে, তো বেশকিছু খেলোয়াড়কে পাঞ্জাব ২০২১ এর জন্য রিটেনও করেছে।
রিটেন করা খেলোয়াড়: কেএল রাহুল, ময়ঙ্ক আগরওয়াল, নিকোলস পুরণ, মনদীপ সিং, সরফরাজ খান, দীপক হুডা, প্রভাসিমরন সিং, মহম্মদ শামি, ক্রিস জর্ডন, দর্শন নালকান্ডে, রবি বিষ্ণোই, মুরুগন অশ্বিন, অর্শদীপ সিং, হরপ্রীত ব্রার আর ঈশান্ত পোড়েল।

রিলিজ করা খেলোয়াড়: গ্লেন ম্যাক্সওয়েল, শেল্ডন কাটরেল, কে গৌতম, মুজিব উর রহমান, জিমি নিশম, হার্ডস ভিজোয়েন, করুণ নায়ার।

পাঞ্জাবের কাছে বাকি রয়েছে সবচেয়ে বেশি পার্স ভ্যালু

আইপিএল ২০২১ এর জন্য প্রীতি জিন্টা করলেন কিংস কিংস XI পাঞ্জাবের অধিনায়কের নাম ঘোষণা 4

আইপিএল ২০২১ এর জন্য ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে হতে চলা মিনি অকশনের দিক থেকে কিংস ইলেভেন পাঞ্জাব একমাত্র এমন ফ্রেঞ্চাইজি যাদের কাছে নিলামের আগে সবচেয়ে বেশি পার্স ভ্যালু বাকি রয়েছে। সম্ভবনা প্রকাশ করা হচ্ছে যে এই বছর হতে চলা নিলামে সবচেয়ে বেশি টাকা বাচার কারণে পাঞ্জাব বেশকিছু দুর্দান্ত খেলোয়াড়কে নিজেদের দলে নিতে পারে। পাঞ্জাবের এই বছর রিলিজ করা খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বড়ো নাম গ্লেন ম্যাক্সওয়েলের।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *