IPL 2022

IPL 2022-এর রোমাঞ্চকর ম্যাচে রাজস্থান রয়্যালস লখনউ সুপার জায়ান্টসকে ৩ রানে হারিয়ে দিল। এই ম্যাচে তাদের জয়ের নায়ক কুলদীপ সেন। কুলদীপ শেষ ওভারে মার্কাস স্টয়নিসকে রুখে দেন এবং এই অজি অলরাউন্ডারকে শেষ ওভারে জয়ের জন্য প্রয়িজনীয় ১৫ রান করতে দিলেন না। ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ৬ উইকেটে ১৫৬ রান করে। জবাবে, লখনউ সুপার জায়েন্টস দল ঘন ঘন বিরতিতে উইকেট হারাতে থাকে এবং শেষ ওভারে তাদের ১৫ রান করার প্রয়োজন ছিল। কিন্তু মার্কাস স্টয়নিস রাহুল তেওয়াতিয়ার মতো বিস্ময়কর কিছু করতে পারেননি। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে রাজস্থান।

ম্যাচের রেজাল্ট হল শেষ ওভারে

RR vs LSG: लखनऊ को हराकर टॉप पर राजस्थान, रोमांचक जीत के हीरो रहे डेब्यू स्टार कुलदीप सेन

এ দিন রানে পেলেন না রাজস্থান ওপেনার জস বাটলার। তবে শিমরন হেটমায়ারের অপরাজিত ৫৯ এবং রবিচন্দ্রন অশ্বিন (২৮) এর সাথে পঞ্চম উইকেটে ৬৮ রানের জুটি রাজস্থান রয়্যালসকে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৬ উইকেটে ১৬৫ রান করতে সাহায্য করে। হেটমায়ার তার রানগুলি করেন ৩৬ বলে ছয়টি ছক্কা এবং একটি চারের সাহায্যে। রাজস্থান দল শেষ তিন ওভারে ৫০ রান যোগ করে।

ক্যাপ্টেন সঞ্জু স্যামসন (১৩) বিষ্ণোই এবং আভেশের বিরুদ্ধে চারটি বাউন্ডারি মারেন কিন্তু রান রেট বাড়ানোর চেষ্টায়, নবম ওভারে হোল্ডারের ডেলিভারি লেগ-বিফোরে ধরা পড়েন। পরের ওভারে রাজস্থান দলকে জোড়া ধাক্কা দেন কৃষ্ণাপ্পা গৌতম (৩০ রানে ২ উইকেট)। তিনি রাসি ভ্যান ডের ডুসেনকে (০৪) বোল্ড করেন, যিনি তখনও পর্যন্ত এক প্রান্ত ধরে রেখেছিলেন। হোল্ডারের হাতে ধরা পড়ার পর প্যাভিলিয়নে যান তিনি।

কী বললেন কেএল রাহুল?

RR vs LSG Live Score: राजस्थान ने रोमांचक मुकाबले में लखनऊ को 3 रन से हराया Rajasthan Royals vs Lucknow Super Giants Live Score IPL 2022 RR vs LSG Match 20 Today

এ দিন ম্যাচ হারার পর লখনউ অধিনায়ক কেএল রাহুল বলেন, “আমাদের হাতে একটি ভালো দল রয়েছে এবং ব্যাট ও বল নিয়ে আমাদের যথেষ্ট বিকল্প রয়েছে। এমনকি যখন আমাদের ২০ রানের মধ্যে ৩ উইকেট পড়ে যায়, আমরা জানতাম আমাদের একটি সুযোগ আছে। স্পষ্টতই, আজ আমাদের একটি ভাল পার্টনারশিপের প্রয়োজন ছিল যা আমরা কখনও করতে পারিনি। আমরা শেষ পর্যন্ত আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি, ইয়র্কার এবং অন্যান্য পরিকল্পনা। আপনি যদি আপনার পরিকল্পনা অনুযায়ী খেলতে না পারেন, তাহলে এখনকার ব্যাটাররা আপনাকে সমস্যায় ফেলবে। আমরা আরও কঠোর পরিশ্রম করার চেষ্টা করব এবং চাপের মধ্যে আ্যরও ভালো খেলার চেষ্টা করবো।”

Read More: ভিডিও : ম্যাচের মাঝেই ডেভিড ওয়ার্নার চড় মেরে বসলেন সুনীল নারিনকে! দেখলে চমকে যাবেন

Leave a comment

Your email address will not be published.