RRvsKXIP: হারের পরও অধিনায়ক কেএল রাহুল বোলারদের জন্য বললেন এই মন জয় করে নেওয়া কথা

আইপিএল ২০২০-র নবম ম্যাচে রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে কড়া টক্কর দেখতে পাওয়া যায়। তবে এই ম্যাচে শেষ বাজি রাজস্থান রয়্যাল জিতে নেয়। এই ম্যাচে রাজস্থান রয়্যালস কেএল রাহুলের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পাঞ্জাবকে ৪ উইকেটে হারিয়ে দেয়। এই ম্যাচে পাওয়া হারের পর পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল এই হারের পরও নিজের বোলারদের সমর্থন করেছেন।

কেএল রাহুল ক্লোজ ম্যাচে পাওয়া হারের আসল কারণ জানালেন

RRvsKXIP: হারের পরও অধিনায়ক কেএল রাহুল বোলারদের জন্য বললেন এই মন জয় করে নেওয়া কথা 1

আরসিবির বিরুদ্ধে গত ম্যাচে দুর্দান্ত জয় লাভ করার পর রাজস্থানের বিরুদ্ধে পাওয়া এই হারে কেএল রাহুলকে কিছুটা নিরাশ দেখিয়েছে। নিজেদের তৃতীয় ম্যাচে দ্বিতীয় হারের পর কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল বলেছেন যে আমাদের বোলাররা ভালো বোলিং করেছেন। পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে তিনি এই হার নিয়ে বিস্তারিত কথা বলতে গিয়ে বলেন,

“দেখুন, এটা টি-২০ ক্রিকেট, আমরা এটা এত বছর পর দেখেছি, আমরা অনেক কিছু বিষয় সঠিক করেছি। আজকের রাতে অনেকগুলো পজিটিভ বিষয় রয়েছে, কিন্তু এমন বিষয়গুলি হতেই থাকে। খেলা আপনাকে সবসময় বিনয়ী রাখে, আমার মনে হয় যে আমাদের পক্ষে ম্যাচ ছিল। শেষ পর্যন্ত ওরা ভালো ব্যাটিং করেছে আর আমাদের বোলাদের উপর চাপ তৈরি করে রেখেছিল। আমি নিজের বোলারদেরও প্রশংসা করছি, ওরা গত দুটি ম্যাচে ভালো প্রদর্শন করেছে, একটা খারাপ ম্যাচ হওয়া ভালো। ওরা কেবল এটা থেকে শিখবে আর আরও ভালোভাবে ফিরে আসবে। ছোটো মাঠে দামি বোলিংয়ে কোনো প্রভাব পড়ে না”।

রাহুল আর ময়ঙ্কের দুর্দান্ত প্রদর্শন

RRvsKXIP: হারের পরও অধিনায়ক কেএল রাহুল বোলারদের জন্য বললেন এই মন জয় করে নেওয়া কথা 2

রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। যারপর ব্যাট করতে নামা কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ওপেনার রাহুল আর ময়ঙ্ক চার ছয়ের বন্যা বইয়ে দেন। এই দুই ব্যাটসম্যান রাজস্থানের কোনো বোলারকেই বাদ রাখেনন। এই ম্যাচে তরুণ ব্যাটসম্যান ময়ঙ্ক আগরওয়াল ৪৫ বলে ঝোড়ো সেঞ্চুরি করে নিজের যোগ্যতার প্রমাণ দেন। অন্যদিকে পাঞ্জাবের অধিনায়ক রাহুলও দুর্দান্ত ব্যাট করেন। যেখানে এই ম্যাচে ময়ঙ্ক ১০টি বাউন্ডারি আর ৭টি ছক্কার সাহায্যে ৫০ বলে ১০৬ রান করেন, সেখানে রাহুল ৭টি বাউন্ডারি আর ১টি ছক্কার সাহায্যে ৬৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন। এই দুই ব্যাটসম্যানে সৌজন্যে পাঞ্জাবের দল এই ম্যাচে ২২৩ রান করে।

রাজস্থান রয়্যালস পায় রেকর্ড জয়

RRvsKXIP: হারের পরও অধিনায়ক কেএল রাহুল বোলারদের জন্য বললেন এই মন জয় করে নেওয়া কথা 3

পাঞ্জাবের বিশাল স্কোর ২২৩ রানকে রাজস্থান রয়্যালস ৬ উইকেট হারিয়ে ৩ উইকেট বাকি থাকতেই হাসল করে নেয়। রাজস্থানের হয়ে রাহুল তেওটিয়া ৩১ বলে ৭টি ছক্কার সাহায্যে ৫৩ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। অন্যদিকে সঞ্জ্য স্যামসন ৮৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *