AUSvsIND: কেএল রাহুল ভারতীয় দলের ফিল্ডারদের দ্বারা ক্যাচ ফস্কানোর দিলেন এই বিস্ময়কর বয়ান

অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হওয়া ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ রবিবার খেলা হয়েছে। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়ার দল নিজেদের অসাধারণ প্রদর্শন বজায় রেখে ভারতীয় দলকে আরও একবার ৫১ রানে হারিয়ে দিয়েছে। এর সঙ্গেই অস্ট্রেলিয়া তিন ম্যাচের এই সিরিজে ২-০ এগিয়ে গিয়েছে।

ভারতীয় দল করোনার মধ্যে প্রথম সিরিজেই পেল হার

AUSvsIND: কেএল রাহুল ভারতীয় দলের ফিল্ডারদের দ্বারা ক্যাচ ফস্কানোর দিলেন এই বিস্ময়কর বয়ান 1

করোনা সময়ের মধ্যে ভারতীয় দল প্রায় ৮-৯ মাস পর্যন্ত কোনো আন্তর্জাতিক ক্রিকেট খেলেনি। ভারতীয় দল আন্তর্জাতিক সার্কিটে দীর্ঘ সময় পর সোজা অস্ট্রেলিয়া সফরে পৌঁছেছে, যেখানে তারা প্রথম সিরিজেই হারের মুখোমুখি হয়েছে। ভারতীয় দলকে এখনও অস্ট্রেলিয়ায় দীর্ঘ সফর কাটাতে হবে। কিন্তু তিন ম্যাচের টি-২০ সিরিজের আগেই ভারতীয় দল ওয়ানডে সিরিজে ব্যর্থ হয়েছে। যার পর এখন দলের উপর আগামি ম্যাচগুলিতে চাপ বেড়ে গিয়েছে।

প্রথম দুটি ওয়ানডে ভারতের ফিল্ডিং থেকেছে খারাপ

AUSvsIND: কেএল রাহুল ভারতীয় দলের ফিল্ডারদের দ্বারা ক্যাচ ফস্কানোর দিলেন এই বিস্ময়কর বয়ান 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলা এই ওয়ানডে সিরিজে ভারতীয় দলের বোলাররা জমিয়ে রান দিয়েছেন। ভারতের বোলাররা প্রথম ওয়ানডে ম্যাচের যেখানে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের সামনে ৩৭৪ রান খরচা করেছেন সেখানে দ্বিতীয় ম্যাচে তারা ৩৮৯ রান দিয়েছেন। এতে কোনো দ্বিমত নেই যে ভারতীয় দলের বোলিং খারাপ হয়েছে, কিন্তু অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের ভারতের ফিল্ডারাও যথেষ্ট সুযোগ দিয়েছেন। দুই ম্যাচে ভারতের ফিল্ডিং যথেষ্ট খারাপ থেকেছে আর বেশকিছু ক্যাচ হাতছাড়া হয়েছে এবং বেশকিছু মিস ফিল্ডিং করেছে।

কেএল রাহুল জানালেন খারাপ ফিল্ডিংয়ের কারণ

AUSvsIND: কেএল রাহুল ভারতীয় দলের ফিল্ডারদের দ্বারা ক্যাচ ফস্কানোর দিলেন এই বিস্ময়কর বয়ান 3

ভারতীয় দলের ফিল্ডাররা প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও ক্যাচ হাতছাড়া করেছেন। যা নিয়ে ভারতের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল ক্যাচ ছাড়ার কারণ জানিয়েছেন। রাহুলের কাছে প্রেস কনফারেন্সে ক্যাচ ছাড়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি এর জন্য হঠাত করেই দর্শকদের মাঠে ফেরাকে প্রধান কারণ বলেছেন। রাহুল জানিয়েছেন যে, “বেশ কয়েকবার এমন হয় আর ক্যাচ হাতছাড়া হয়। আমি এর সঠিক কারণ বলতে পারব না। কিন্তু বল দর্শকদের দিকে যায় তো এটা সামান্য মুশকিল হয়ে যায়। আমরা দীর্ঘ সময় পর দর্শকদের সামনে খেলছেন। এই কারণে আমার মনে হয় যে বল ধরা সামান্য মুশকিল হতে পারে। পরিস্থিতি সামান্য ঝোড়ো ছিল। আজ এটা সামান্য ঝোড়ো ছিল এই কারণে এমনটা হয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *