আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব

টিম ইন্ডিয়ার মোস্ট এলিজেবল ব্যাচেলার কেএল রাহুল আজকাল যতটা না নিজের খেলা নিয়ে খবরে থাকেন তার চেয়ে অনেক বেশি তিনি নিজের অ্যাফেয়ার নিয়ে শিরোনামে ছেয়ে থাকেন। নিজের এই চর্চা নিয়ে তিনিই তিনি অল্প অল্প করে সঠিক কিছু করা বলে আসল সত্যিকে সামনে এনেছে, যাতে আন্দাজ করা মানুষরা তার সম্পর্কের উষ্ণতাকে অনুভব করতে পারেন।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ চলাকালীন করলেন খোলসা

আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব 1

যদিও আপনারা জানেন যে এই সময় কেএল রাহুল ওয়েস্টইন্ডিজ সফরে গিয়েছেন। যেখানে তিনি দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে। এই সিরিজ চলাকালীন দেওয়া নিজের একটি ইন্টারভিউতে তিনি নিজের আর নিজের গার্লফ্রেণ্ডের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে খোলসা করেছেন। তিনি জানিয়েছেন যে তিনি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বেস্ট ফ্রেণ্ডের সঙ্গে ডেট করছেন কি না। তিনি বলেছেন যে এই সমস্ত খবর কোথা থেকে আসে আমরা জানিনা, তিনি বলেছেন যে তিনি নিজের ব্যক্তিগত জীবনকে সামলাতে জানেন।

বলিউডের বেশ কিছু অ্যাকট্রেসের সঙ্গে জড়িয়েছে নাম

আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব 2

যদি এটা প্রথমবার নয় যখন কেএল রাহুলের নাম কোনো অভিনেত্রী বা কোনো মহিলার সঙ্গে জড়াল। এর আগেও তার নাম বেশ কিছু বলিউড অ্যাক্ট্রেসের সঙ্গে জুড়েছে। এর আগেও তার নাম সোনম বাজবা, আথিয়া শেট্টির পাশাপাশি বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে যুক্ত হয়েছিল।

আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব 3

অন্যদিকে যদি বর্তমান সময়ের কথা বলা হয় তো তার নাম আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ড আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে জুড়েছে, আর এই সমস্ত নাম তার সঙ্গে কিভাবে যোগ হচ্ছে সেই ব্যাপারে সাফাই দেওয়ার জন্য তাকে মিডিয়ার সামনে আসতে হয়।

একটি ইংলিশ পেপারে ছাপা হয়েছিল তার অ্যাফেয়ারের খবর

একটি ইংলিশ দৈনিকে ছাপা খবরের পর কেএল রাহুল একটি ইন্টারভিউতে আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে ডেট করার বিষয়ে বলেন,

“সত্যি, এসব কি আমি লিখেছি! বাস্তবে আমি খবরের কাগজই পড়ি না, এই কারণে জানিনা যে আমার ব্যাপারে কে কি লিখেছে। আমি শিখে নিয়েছি যে নিজের ব্যক্তিগত জীবনকে কিভাবে ব্যক্তিগত রাখা যেতে পারে। আমি বর্তমানে ক্রিকেটের সঙ্গে কমিটেড রয়েছি”।

আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব 4

অন্যদিকে যখন কেএল রাহুলকে এই ব্যাপারে প্রশ্ন করা হয় যে তিনি সিঙ্গল কি না, আপনি কি অনেকের হৃদয় ভেঙেছেন, তো এই বিষয়ে তিনি বলেন,

“আমি এসব জানিনা। যখন আমি এটা মাপতে পারব তো আপনাকে কল করে জানিয়ে দেব”।

জানিয়ে দিই যে কেএল রাহুল করণ জোহরের শো কফি উইথ ক্রণে বেশ কিছু খোলসা করেছিলেন। এই শোয়ের কারণে তাকে বিসিসিআইয়ের তরফে শাস্তিও দেওয়া হয়েছিল।

আকাঙ্ক্ষা রঞ্জন কে?

আলিয়া ভাটের বেস্টফ্রেণ্ডের সঙ্গে অ্যাফেয়ারের খবর নিয়ে কেএল রাহুল ভাঙলেন নিরবতা, দিলেন সমস্ত জবাব 5

আপনাদের জানিয়ে দিই যে আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে কেএল রাহুলের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। স্বয়ং আকাঙ্ক্ষা রঞ্জন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কেএল রাহুলের সঙ্গে ছবি পোষ্ট করেছিলেন। আকাঙ্ক্ষা রঞ্জন একজন মডেল আর অভিনেত্রী। তাকে সোশ্যাল মিডিয়া সেলিব্রিটিজ আর আলিয়া ভাটের বন্ধু হিসেবেই বেশি চেনে। তার বাবা শশি রঞ্জন একজন অভিনেতা আর ডাইরেক্টর। তিনি ফিল্ম অ্যাণ্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়র অধ্যক্ষ। আকাঙ্ক্ষা রঞ্জনের বোন অনুষ্কাও একজন বলিউড অভিনেত্রী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *