কে এল রাহুল পেতে চলেছেন এই নয়া ঠিকানা, ধোনির চেন্নাইতে থাকা নিয়ে বড় আপডেট 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল ২০২২) ১৫তম আসর সম্পর্কে সমস্ত আলোচনা তীব্র হয়েছে, এবং কেন নয়, এই মরসুমটি আগের সমস্ত মরসুমের থেকে আলাদা হতে চলেছে। দুটি নতুন দল আইপিএলে যোগ দিয়েছে অর্থাৎ টুর্নামেন্টের প্রতিযোগিতা এখন ১০টি দলের মধ্যে হবে, যখন শীঘ্রই আইপিএল ২০২২ এর জন্য খেলোয়াড়দের নিলামও ‘মেগা’ হবে যেখানে প্রায় সমস্ত খেলোয়াড় আবার বিক্রি করার জন্য প্রস্তুত হবে। এই নিলাম জানুয়ারিতে হতে পারে। তবে কিছু নিয়ম এমনভাবে করা হয়েছে যাতে পুরনো দলগুলো কিছু খেলোয়াড়কে ধরে রাখতে পারবে। এমন পরিস্থিতিতে সম্প্রতি এক প্রতিবেদনে উঠে এসেছে কয়েকজন অভিজ্ঞ সৈনিকের কথা। আইপিএল ২০২২ এর মেগা নিলামের আগে, সমস্ত দলকে ৩০ নভেম্বরের মধ্যে খেলোয়াড়দের একটি তালিকা জমা দিতে হবে, তারা কোন খেলোয়াড়কে ধরে রাখতে চায় তা প্রকাশ করতে হবে। ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, কিছু দল সম্পর্কে খবর এসেছে যে তারা কোন খেলোয়াড়কে তাদের দলের সাথে রাখতে চায় এবং কোন অভিজ্ঞরা এবার তাদের দল থেকে বিচ্ছিন্ন হচ্ছেন।

Mohammad Rizwan, KL Rahul advance in ICC Men's T20I Rankings, Virat Kohli  out of top 10

এই রিপোর্ট অনুযায়ী, পাঞ্জাব কিংসের অধিনায়ক এবং ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান কেএল রাহুল আর পাঞ্জাবের অংশ থাকবেন না। ১৫ তম আইপিএল মরসুমের নিলামের আগেও রাহুল নিজেকে পাঞ্জাব কিংস থেকে দূরে রাখবেন এবং আগামী সময়ে তিনি লখনউয়ের নতুন আইপিএল দলের সাথে যুক্ত হবেন এবং সম্ভবত সেই দলের অধিনায়কও হবেন। কেএল রাহুলকে আইপিএল ২০১৮ নিলামে পাঞ্জাব কিংস ১১ কোটি টাকায় কিনেছিল।

IPL 2021 Final, CSK vs KKR: MS Dhoni Loses Toss, Reveals Why He Would Have  Bowled First | Cricket News

চেন্নাই সুপার কিংস যখন আইপিএল ২০২১ এর শিরোপা জিতেছিল সেই দিনেই ফাইনালের পরে হর্ষ ভোগলের একটি প্রশ্নের উত্তর দিয়ে, ধোনি ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি এখনও তার উত্তরাধিকার ত্যাগ করেননি, অর্থাৎ তিনি আরও কিছু সময়ের জন্য খেলবেন। এখন এই সর্বশেষ প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ধোনিকে চেন্নাই সুপার কিংস আবারও ধরে রেখেছে এবং তিনি পরবর্তী আরও তিন মরসুমের জন্য চেন্নাই দলের অংশ থাকবেন। এছাড়া রবীন্দ্র জাদেজা ও তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে নিজেদের সঙ্গে রাখার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই দল। একই সঙ্গে আলোচনা চলছে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী ও স্যাম কারানকে নিয়েও।

RR vs DC: Rishabh Pant Fumbles Easy Run-Out Chance As Delhi Capitals Go  Down To Rajasthan Royals. Watch | Cricket News

একই সময়ে, দিল্লি ক্যাপিটালস, যা সাম্প্রতিক আইপিএলে উত্থিত হয়েছে, এছাড়াও অনেক খেলোয়াড় রয়েছে যাদের তাদের ফ্র্যাঞ্চাইজি তাদের সাথে রাখতে চায়, তবে নিয়ম অনুসারে, শুধুমাত্র কয়েকজন খেলোয়াড়কে ধরে রাখার অনুমতি দেওয়া হয়। এই রিপোর্ট অনুসারে, দিল্লি ক্যাপিটালস থেকে সবচেয়ে বড় খবর হল যে তারা তাদের প্রাক্তন অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে নিজেদের থেকে আলাদা করবে এবং ঋষভ পন্থ এখন দলের অধিনায়ক থাকবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *