আথিয়া শেঠি নয়, এই হট অভিনেত্রীর প্রেমে ক্লিন বোল্ড হয়েছেন KL Rahul, নিতে যেতে চান ডেটেও !! 1

বলিউড ও ক্রিকেট জগতের মধ্যে গভীর সম্পর্ক গড়ে উঠলেও, এখানে ক্রাশ সবসময়ই আলোচনার বিষয় হয়ে ওঠে। হ্যাঁ, কখনও কখনও একজন অভিনেত্রীর হৃদয় একজন ক্রিকেটারের উপর পড়ে, আবার কখনও একজন ক্রিকেটারের ক্রাশ হয়ে ওঠেন কোন সুন্দরী অভিনেত্রী। এখানে প্রেমের গল্প শুরু হওয়ার আগে, প্রায়শই ক্রাশের গল্প শুরু হয়, যার সম্পর্কে সেই মানুষ ইঙ্গিতে তাদের হৃদয়ের ইচ্ছা প্রকাশ করেন। এই প্রসঙ্গে একটা সময় ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুলের হৃদয়ে জায়গা করে নেন বলিউডের এক হট অভিনেত্রী। তাহলে জেনে নিন গোটা বিষয়টা কী?

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) তার ব্যাটিং দিয়ে বোলারদের ঘুম হারাম করে দেন। কিন্তু একটা সময় তার নিজের ঘুম উড়ে গিয়েছিল। হ্যাঁ, কেএল রাহুলের হৃদয় একজন সুন্দরী অভিনেত্রী জায়গা করে নেন, যিনি তাঁর ক্রাশ হয়ে ওঠেন। রাহুলের ক্রিকেট ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং চলতি আইপিএলে তিনি আগুনে ফর্মে রয়েছেন।

কেএল রাহুলের ক্রাশ এই অভিনেত্রী

সম্প্রতি, ক্রিকেটার কেএল রাহুল একটি বড় সিক্রেট ফাঁস করেছেন এবং অভিনেত্রীর নাম প্রকাশ করেছেন যার প্রতি তার ক্রাশ ছিল। হ্যাঁ, কেএল রাহুলের ক্রাশ দিশা পাটানি। দিশা পাটানি হলেন বলিউডের উঠতি অভিনেত্রী, যিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন।

আথিয়া শেঠি নয়, এই হট অভিনেত্রীর প্রেমে ক্লিন বোল্ড হয়েছেন KL Rahul, নিতে যেতে চান ডেটেও !! 2

দিশা পাটানির ফ্যান ফলোয়িংও দারুণ, এমন পরিস্থিতিতে কেএল রাহুলের (KL Rahul) ক্লিন বোল্ড হওয়া নিশ্চিত ছিল। হ্যাঁ, কেএল রাহুল একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে, তিনি একটা দিশা পাটানির সিনেমা একবার নয় বহুবার দেখতেন, কারণ তিনি তার ক্রাশ ছিলেন।

কেএল রাহুল প্রথমবার শ্রদ্ধা কাপুরকে ডেট করতে চেয়েছিলেন!

আথিয়া শেঠি নয়, এই হট অভিনেত্রীর প্রেমে ক্লিন বোল্ড হয়েছেন KL Rahul, নিতে যেতে চান ডেটেও !! 3

কেএল রাহুল (KL Rahul) এর আগে বলেছিলেন যে তিনি বলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ডেটে নিতে চান। সুন্দরী শ্রদ্ধাকে পছন্দ ছিল রাহুলের এবং তাকে ডেটে নিয়ে যেতে চান। কেএল রাহুল একটা সময় শ্রদ্ধার প্রেমে পুরোপুরি পাগল হয়ে গিয়েছিলেন। কিন্তু শ্রদ্ধা কাপুর কখনই কেএল রাহুলকে কোনও উত্তর দেনন। যার কারণে কেএলের এই প্রেমের গল্পটি শুরু হওয়ার আগেই শেষ হয়ে যায়। বর্তমানে তিনি সম্পর্কে জড়িয়েছেন সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠির সঙ্গে।

Leave a comment

Your email address will not be published.