আথিয়া শেট্টির সঙ্গে কী ডেট করছেন কেএল রাহুল? দুজনে শেয়ার করলেন এই ছবি, যা প্রকাশ করছে অনেক কিছু

টিম ইন্ডিয়ার ওপেনার কেএল রাহুল আইপিএল ২০২০তে কিংস ইলেভেন পাঞ্জাবকে নেতৃত্ব দেওয়ার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত ছিলেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে এই ফ্রেঞ্চাইজি লীগকে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। এর কারণে সমস্ত ক্রিকেটারদের মতোই কেএল রাহুলও নিজের তথাকথিত বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন। এর মধ্যে এই ব্যাটসম্যান নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে এক্সপেক্টেশন আর রিয়েলিটির ছবি শেয়ার করেছেন।

কেএল রাহুল ইনস্টাগ্রামে করলেন স্ট্যাটাস শেয়ার

আথিয়া শেট্টির সঙ্গে কী ডেট করছেন কেএল রাহুল? দুজনে শেয়ার করলেন এই ছবি, যা প্রকাশ করছে অনেক কিছু 1

করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য খেলোয়াড়রা সহ সমস্ত তারকারা নিজেদের বাড়িতে বন্দী হয়ে গিয়েছেন। এর মধ্যে ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় কেএল রাহুলও নিজের তথাকথিত গার্লফ্রেণ্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন। আসলে আথিয়া এবং কেএল একই রকমের পোষ্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কেএল ইনস্টাগ্রাম স্টোরিতে বানানা ব্রেডের ছবি শেয়ার করে লিখেছেন – এক্সপেক্টেশন আর রিয়েলিটি।

আথিয়া শেট্টির সঙ্গে কী ডেট করছেন কেএল রাহুল? দুজনে শেয়ার করলেন এই ছবি, যা প্রকাশ করছে অনেক কিছু 2

এছাড়াও আথিয়া শেট্টিও সোশ্যাল মিডিয়ায় একটি পোড়া বানানা ব্রেডের ছবি শেয়ার করেছেন। আপনাদের জানিয়ে দিই যে করোনা ভাইরাসের কারণে বিশ্বের হাজারো নির্দোষ মানুষ প্রাণ হারিয়েছেন। এটা থেকে সাবধানতা অবলম্বনের জন্য বিভিন্ন দেশের সরকার নিজের নিজের দেশের মানুষকে বাড়িতে থাকার পরামর্শ দিয়ে ঘোষণা করেছে যে যতক্ষণ দরকার না পড়ে মানুষ বাড়ির ভেতরেই থাকুন।

কেএল রাহুল-আথিয়া কাটান কোয়ালিটি টাইম

আথিয়া শেট্টির সঙ্গে কী ডেট করছেন কেএল রাহুল? দুজনে শেয়ার করলেন এই ছবি, যা প্রকাশ করছে অনেক কিছু 3

টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল আর বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির একে অপরকে ডেট করার খবর এই মুহূর্তে যথেষ্ট আলোচনায় রয়েছে। আসলে দুজনেই প্রায়ই একসঙ্গে সময় কাটান। এর আগে রাহুল আর আথিয়া নতুন বছরের ছুটি কাটাতে মালদ্বীপ আর বালিতে গিয়েছিলেন। যেখান থেকে দুজনে ছবি শেয়ার করেছিলেন। তবে এখনো পর্যন্ত এই জুটি নিজেদের সম্পর্ককে মিডিয়া স্বীকার করেননি। কিন্তু যখনই সময় পান তারা একে অপরের সঙ্গে সময় কাটান। এই অবস্থায় মিডিয়ায় দুজনের সম্পর্ক নিয়ে অনুমান করা হয়ে থাকে।

আইপিএল ২০২০তে পাঞ্জাবকে নেতৃত্ব দেবেন রাহুল

আথিয়া শেট্টির সঙ্গে কী ডেট করছেন কেএল রাহুল? দুজনে শেয়ার করলেন এই ছবি, যা প্রকাশ করছে অনেক কিছু 4

আইপিএল ২০২০র জন্য কিংস ইলেভেন পাঞ্জাব কেএল রাহুলকে নেতৃত্ব দিয়েছে। এই ফ্রেঞ্চাইজি এই ঘোষণা আইপিএল ২০২০র নিলামের পরই করে দিয়েছিল। বর্তমানে করোনা ভাইরাসের কারণে ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা থাকা আইপিএলকে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। তবে বিসিসিআই নিয়মিত আইপিএলের আসন্ন মরশুম নিয়ে ভাবনা চিন্তা করেছে যে পরিস্থিতি ঠিক হলে তারা আইপিএলের শিডিউল তৈরি করবে। সম্প্রতিই রিপোর্টস এসেছে যে আইপিএল জুলাই সেপ্টেম্বরে খেলা হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *