কেএল রাহুল আর প্রীতি জিন্টা করলেন লাইভ, সমর্থকরা করলেন এমন অদ্ভুত দাবী 1

ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুল কয়েকদিন আগেই নেটে চোট লাগার কারণে অস্ত্রেলিয়ার বিরুদ্ধে চলা বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। এর মধ্যে তারকা ক্রিকেটার কেএল রাহুল আর কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা ইনস্টাগ্রামে লাইভ কথবার্তা বলেছেন। এর মধ্যে দুজনে একে অপরকে প্রশ্ন করেন। এর মধ্যে একজন সমর্থক গ্লেন ম্যাক্সওয়েলকে ট্রোল করতে শুরু করেন।

প্রীতি জিন্টা আর কেএল রাহুল করলেন লাইভ

কেএল রাহুল আর প্রীতি জিন্টা করলেন লাইভ, সমর্থকরা করলেন এমন অদ্ভুত দাবী 2

কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল আর প্রীতি জিন্টা একে অপরকে ইনস্টাগ্রামে সওয়াল জবাব করেন। কিন্তু এই লাইভ চলাকালীনই এক সমর্থক ‘ম্যাক্সিকে সরাও’ কমেন্ট করে গ্লেন ম্যাক্সওয়েলকে ট্রোল করতে শুরু করেন।তবে এর মধ্যে দুজনের কথাবার্তা কিন্তু ম্যাক্সওয়েলকে নিয়ে হচ্ছিল না। ইনস্টাগ্রাম লাইভ চলাকালীন রাহুল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আর কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালকিন পাঞ্জাব ফ্রেঞ্চাইজির অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লাইভ করেন। তবে দুজনেই ওই সমর্থকের কথাকে উপেক্ষা করেছেন।

আইপিএল ২০২০তে গ্লেন ম্যাক্সওয়েল করেছেন নিরাশ

কেএল রাহুল আর প্রীতি জিন্টা করলেন লাইভ, সমর্থকরা করলেন এমন অদ্ভুত দাবী 3

গ্লেন ম্যাক্সওয়েল আইপিএল ২০২০ চলাকালীন কিংস ইলেভেন পাঞ্জাবের অংশ ছিলেন। ইউএই-তে খেলা হোওয়া আইপিএল ২০২০তে টিম আর সমর্থকদের তিনি নিরাশ করেন। আইপিএলের গত মরশুমে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের প্রদর্শন যথেষ্ট নিরাশাজনক ছিল, যে কারণে সমর্থকরাও ম্যাক্সওয়েলের দারুণ সমালোচনা করেছিলেন। যদি আইপিএলে ম্যাক্সওয়েলের প্রদর্শন দেখা যায় তো তিনি গত আইপিএল মরশুমে ১৫.৪৩ গড়ে মাত্র ১০৮ রান করেছিলেন। আইপিএলের পরও ম্যাক্সওয়েল নিরাশাজনক প্রদর্শন করেছিলেন। ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তিনি ৮৩.৫০ গড়ে ১৬৭ রান করেন। অন্যদিকে ভারতের বিরুদ্ধে খেলা হওয়া টি-২০ সিরিজের শেষ ম্যাচে ম্যাক্সওয়েল দুর্দান্ত হাফসেঞ্চুরি করেছিলেন।

পাঞ্জাব করতে পারে ম্যাক্সওয়েলকে রিলিজ

কেএল রাহুল আর প্রীতি জিন্টা করলেন লাইভ, সমর্থকরা করলেন এমন অদ্ভুত দাবী 4

আইপিএলের আগামি মরশুম নিয়ে এখনও পর্যন্ত বিসিসিআই বেশিকিছু স্পষ্ট করেনি। তবে ৪ জানুয়ারি আইপিএলের গর্ভনিং কমিটির বৈঠকে ঠিক করা হয়েছিল যে ফ্রেঞ্চাইজি যে খেলোয়াড়দের রিলিজ করতে চায়, তাদের ২১ জানুয়ারির মধ্যে রিলিজ করে দেওয়া হোক। এই অবস্থায় একটি বড়ো প্রশ্ন এটাই যে পাঞ্জাব কী ম্যাক্সওয়েলকে রিলিজ করে দেবে নাকি তাকে আরও এক মরশুমে দলেই রেখে দেবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *