KKRvsRCB: ইয়োন মর্গ্যান এর মাথায় দিলেন আরসিবির বিরুদ্ধে পাওয়া হারের দায়

আইপিএল ২০২০-র ৩৯তম ম্যাচ কলকাতা নাইট রাইডার্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে আবুধাবির মাঠে খেলা হয়েছে। এই ম্যাচে কেকেআরের দল আরসিবির বোলারদের সামনে আত্মসমর্পন করে আর মাত্র ৮৫ রানের লক্ষ্য দেয়। জবাবে আরসিবির দল সহজেই এই লক্ষ্য হাসিল করে নেয় আর ৮ উইকেটে এই ম্যাচ জিতে নেয়।

অধিনায়ক ইয়োন মর্গ্যান ব্যাটসম্যানদের মানলেন হারের জন্য দোষী

KKRvsRCB:  ইয়োন মর্গ্যান এর মাথায় দিলেন আরসিবির বিরুদ্ধে পাওয়া হারের দায় 1

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়োন মর্গ্যান আরসিবির হাতে পাওয়া এই লজ্জাজনক হারের জন্য নিজেদের ব্যাটসম্যানদের দায়ী করেছেন। তিনি পরিস্কার বলেছেন যে যদি কোনো দল নিজের শুরুর ৪-৫টি উইকেট পাওয়ার প্লে-তেই হারিয়ে ফেলে তো তাদের জন্য প্রত্যাবর্তন করা যথেষ্ট মুশকিল হয়ে যায়।
সেই সঙ্গে ইয়োন মর্গ্যান টস জিতে প্রথমে ব্যাট করার নিজের সিদ্ধান্তকেও ভুল মেনে নিয়েছেন আর তিনি আশা করেছেন যে অ্যান্দ্রে রাসেল আর সুনীল নারিন ফিট হয়ে আগামী ম্যাচগুলিতে প্রথম একাদশে থাকার জন্য উপলব্ধ থাকবেন।

আমরা নিজেদের এই ভুল থেকে শিক্ষা নেব

KKRvsRCB:  ইয়োন মর্গ্যান এর মাথায় দিলেন আরসিবির বিরুদ্ধে পাওয়া হারের দায় 2

দলের হারে নিরাশ কেকেআরের অধিনায়ক ইয়োন মর্গ্যান নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “যখন আপনি উপর থেকে ৪-৫টি উইকেট হারিয়ে ফেলেন, তো আপনার জন্য সবসময়ই পরিস্থিতি থেকে বাইরে বেরনো কঠিন হয়ে যায়। যদিও আমাদের আরসিবির বোলারদের শ্রেয় দিতে হবে। ওরা যথেষ্ট আঁটোসাটো বোলিং করেছে। সম্ভবত আমাদের প্রথমে বোলিং করা উচিৎ ছিল। আমরা নিজেদের এই ভুল থেকে শিক্ষা নেব আর আগামী ম্যাচে এগিয়ে যাব”।

আশা রয়েছে রাসেল-নারিন দ্রুতই উপলব্ধ হবেন

KKRvsRCB:  ইয়োন মর্গ্যান এর মাথায় দিলেন আরসিবির বিরুদ্ধে পাওয়া হারের দায় 3

সুনীল নারিন আর রাসেলের চোট নিয়ে আপডেট দিয়ে গিয়ে মর্গ্যান বলেন, “আশা রয়েছে যে সুনীল নারিন আর অ্যান্দ্রে রাসেল আগামী ম্যাচগুলিতে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবে। আমরা সকলেই জানি যে যখন সেই ক্যালিবারের মানুষ বিশেষভাবে অলরাউন্ডার উপলব্ধ হবেন তো ব্যাপারগুলো আলাদা হবে। আশা রয়েছে যে দ্রুতই ওরা উপলব্ধ হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *