IPL 2014 Final

বলিউড বাদশাহ এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সহ-মালিক শাহরুখ খান তর্কাতীতভাবে আইপিএলের (IPL) অন্যতম হেভিওয়েট সহ-মালিক। তিনি প্রায়শই আইপিএলের সময় তার দলকে সমর্থন করার জন্য মাঠে উপস্থিত থাকেন এবং যদি এটি সম্ভব না হয়, যখনই তার দল ম্যাচ জেতে তিনি তাদের সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানান।

IPL 2022: এই মরশুমে KKR দল ট্রফি জিততে ব্যর্থ হলেও, ২০১৪ সালের কথা মনে করে এই বার্তা দিলেন মালিক শাহরুখ খান !! 1

২০১২ এবং ২০১৪ সালেও কলকাতার ট্রফি জয়ে শাহরুখ খান হুল্লোড়ে মেতে ওঠেন। এই দুই ফাইনালেই তার দল ১৯০ এর থেকে বেশি রান তাড়া করে জেতে। সেই সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন শাহরুখ এবং দ্যাম্পিয়ন হওয়ার পর দলের জন্য উল্লাস করেন। টুইটারে কেকেআর পোস্ট করা একটি ভিডিওতে কথা বলতে গিয়ে খান পুরোনো দিনের কথা রোমন্থন করেন।

কেকেআর-এর পোস্ট করা ভিডিওতে শাহরুখ খান বলেন, “সেই সময় আমার এই বিশ্বাস ছিল যে আমরা পারবো এবং আমি আমার দলের জেতার কথাই ভেবেছি। দু’বারেই ঠিক একই জিনিস ঘটেছে। আমরা যখন সেই সময় চ্যাম্পিয়ন হই তখন যেন এটা বিশ্বাসই করতে পারিনি।”

শাহরুখ খানের সেই ভিডিওটি দেখুন:

উমেশ যাদবও ২০১৪ সালের ফাইনাল ম্যাচ নিয়েও বেশ কিছু কথা জানিয়েছেন। নাইট রাইডার্সের ফাস্ট বোলার উমেশ যাদব ২০১৪ সালে আইপিএল ট্রফি জয়ী দলের দলে ছিলেন। তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ফাইনাল ম্যাচের কথা স্মরণ করেন, যেখানে ঋদ্ধিমান সাহার সেঞ্চুরি পাঞ্জাবকে খুব শক্তিশালী জায়গায় এনে দেয়। কিন্তু তারপর তিনি এটাও বলেছিলেন যে মণীশ পান্ডের ৯৪ রানের ইনিংসটি নাইট রাইডার্সের জন্য কতটা গুরুত্বপূর্ণ ছিল।

তিনি বলেন, “ফাইনালে পাঞ্জাব দু’শো স্কোর করেছিল। দুর্দান্ত এক ইনিংস খেলেন ঋদ্ধিমান সাহা। আমরা জানতাম যে আমরা এটাকে তাড়া করতে পারি কারণ পিচ ফ্ল্যাট এবং ধীর গতির ছিল। কিন্তু আমাদের টপ অর্ডার ব্যাটসম্যানরা তাড়াতাড়ি আউট হয়ে যায়। মনীশ পান্ডে সত্যিই ভাল ব্যাটিং করে এবং দলকে সমস্যা থেকে বের করে দিতে ৯৪ রানের ইনিংস খেলেন।”

Leave a comment

Your email address will not be published.