আইপিএল ২০২০র নিলামে এই তিন খেলোয়াড়কে কেকেআরের যে কোনো মূল্য করা উচিৎ শামিল 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুমের জন্য ট্রেডিং উইন্ডো শেষ হওয়ার পর এখন ফ্রেঞ্চাইজি, খেলোয়াড় আর সমর্থকদের নজর সোজাসুজি ১৯ ডিসেম্বর কলকাতায় হতে চলা অকশনের দিকে থাকবে যেখানে খেলোয়াড়দের নিলাম হবে।

কেকেআরের নিলামে এই তিন খেলোয়াড়কে করা উচিৎ টার্গেট

আইপিএল ২০২০র নিলামে এই তিন খেলোয়াড়কে কেকেআরের যে কোনো মূল্য করা উচিৎ শামিল 2

আইপিএল ২০২০র জন্য হতে চলা নিলামে বেশকিছু ভারতীয় ঘরোয়া তারকা আর বিদেশী তারকা খেলোয়াড় নামবেন, এই অবস্থায় প্রত্যেক ফ্রেঞ্চাইজি চাইবেন যে নিজেদের দলের গঠনে দলের সঙ্গে খেলোয়াড়দের যোগ করতে। দল গঠনের কথা বলা হলে কলকাতা নাইট রাইডার্সের দল কিছু ভালো খেলোয়াড়ের সন্ধানে রয়েছেন যা তাদের টিম গঠনের জন্য যথেষ্ট জরুরী। তো আসুন আমরা আপনাদের জানাই যে সেই তিন খেলোয়াড়ের ব্যাপারে যাদের কেকেআরের নিলামে টার্গেট করা উচিৎ।

অভিমন্য ঈশ্বরণ

আইপিএল ২০২০র নিলামে এই তিন খেলোয়াড়কে কেকেআরের যে কোনো মূল্য করা উচিৎ শামিল 3

ভারতীয় ঘরোয়া ক্রিকেটে গত এক বছরে সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্র বাংলার তরুণ ওপেনিং ব্যাটসম্যান ঈশ্বরণ থেকেছেন। অভিমন্যু ঈশ্বরণ নিজের প্রদর্শনে ঘরোয়া ক্রিকেটের প্রত্যেক ফর্ম্যাটে খুবই প্রভাব ফেলেছেন আর তিনি নিজের প্রদর্শনে ভারতীয় দলেও এন্ট্রির দাবী পেশ করেছেন। নিজের ঘরোয়া ক্রিকেটের সঙ্গেই অভিমন্যুর ভারত এ-র হয়ে সুযোগ পেলেও দারুণ প্রদর্শন থেকেছে। এটা দেখেই তার আইপিএল অকশনে শামিল হওয়ার পর বেশকিছু ফ্রেঞ্চাইজির তার উপর নজর থাকবে। এদের মধ্যে কেকেআরের দলের ওপেনিং ব্যাটসম্যান হিসেবে শামিল করার জন্য তার কথা মাথায় রাখা উচিৎ।

শেল্ডন কাটরেল

আইপিএল ২০২০র নিলামে এই তিন খেলোয়াড়কে কেকেআরের যে কোনো মূল্য করা উচিৎ শামিল 4

ওয়েস্টইন্ডিজের তরুণ জোরে বোলার শেল্ডন কাটরেল নিজের প্রদর্শনে গত কিছু সময় একটি বিশেষ আর আলাদা পরিচিতি তৈরি করেছেন। শেল্ডন কাটরেল ওয়েস্টইন্ডিজের হয়ে গত কিছু সময় ধরে সীমিত ওভারের ক্রিকেটে বোলিং বিভাগের দায়িত্ব সামলাচ্ছেন। শেল্ডন কাটরেলের সবচেয়ে বড়ো বিশেষত্ব তার বোলিংয়ের গতি আর বাউন্স, যা দিয়ে তিনি বিশ্বকাপেও বেশকিছু ব্যাটসম্যানদের অবাক করেছিলেন। কেকেআরের কাছে এই সময় একজন খতরনাক জোরে বোলারের অভাব রয়েছে আর তা পূর্ণ করার জন্য কাটরেলকে টার্গেট করা উচিৎ।

ইভিন লুইস

আইপিএল ২০২০র নিলামে এই তিন খেলোয়াড়কে কেকেআরের যে কোনো মূল্য করা উচিৎ শামিল 5

ওয়েস্টইন্ডিজের বর্তমান সময়ের সবচেয়ে খতরনাক ব্যাটসম্যান ইভিন লুইসের ব্যাটিংয়ে ভীষণই আক্রামণাত্মকতা দেখা যায়। এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে স্থাপিত করেছেন। ইভিন লুইস গত দু বছর ধরে তো মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন কিন্তু তাকে এবার রিলিজ করে অকশনে ঠেলে দিয়েছে। এখন অকশনে কেকেআরের দলের তার উপর নজর রাখা উচিৎ কারণ তাদেরও ক্রিস লিনের জায়গায় একজন ওপেনিং ব্যাটসম্যানের প্রয়োজন রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *