আইপিএল ১২: নিলামের ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দলের এই তারকা খেলোয়াড়কে রিলিজ 1

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের জন্য ফ্রেঞ্চাইজিগুলি জবরদস্ত প্রস্তুতি শুরু করে দিয়েছে। এর মধ্যেই ফ্রেঞ্চাইজিগুলি নিজেদের দলের খেলোয়াড়দের নেওয়া বাদ দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছে।এর মধ্যেই কলকাতা নাইট রাইডার্স ফ্রেঞ্চাইজির তরফে একটি বড় খবর পাওয়া গিয়েছে।

মিচেল স্টার্ককে কেকআর করল রিলিজ

আইপিএলে দুবার খেতাব জেতা কলকাতা নাইট রাইডার্সের মালিক বড় সিদ্ধান্ত নিয়ে নিজেদের জোরে বোলার অস্ট্রেলিয়ান মিচেল স্টার্ককে দল থেকে রিলিজ করে দিয়েছে।
আইপিএল ১২: নিলামের ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দলের এই তারকা খেলোয়াড়কে রিলিজ 2
কলকাতা নাইট রাইডার্স ফ্রেঞ্চাইজি মিচেল স্টার্কের আগামি মরশুমে দলে থাকার সম্ভাবনা কম থাকায় টেক্সট ম্যাসেজ করে তাকে জানানো হয়ে যে তাকে ফ্রেঞ্চাইজি রিলিজ করে দিচ্ছে।

মিচেল স্টার্কের সম্ভাবনা কম দেখে কেকআর নিল এই সিদ্ধান্ত

বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর জোরে বোলারদের মধ্যে শামিল মিচেল স্টার্ককে গত মরশুমে কেকেআর ৯.৪ কোটি টাকার বিশাল দামে নিজেদের দলে শামিল করেছিল।
আইপিএল ১২: নিলামের ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দলের এই তারকা খেলোয়াড়কে রিলিজ 3
কিন্তু মিচেল স্টার্ক নিজের বাঁ পায়ের ফ্র্যাকচারের কারণে গত মরশুমে একটিও ম্যাচে খেলতে পারেননি আর এই সিজনেও তার খেলার সম্ভাবনা প্রায় নায়ের বরাবর দেখে তাকে রিলিজ করার সিদ্ধান্ত নেয়।

মিচেল স্টার্ক দিলেন কেকেআর দ্বারা রিলিজ করার তথ্য

কেকআর দ্বারা তাকে রিলিজ করার তথ্য স্বয়ং মিচেল স্টার্ক সিডনিতে একটি সাংবাদিক সম্মেলনে দিয়েছেন। স্টার্ক বলেন যে, “ আমাকে কলকাতার মালিক দ্বারা দু’দিন আগে একটি টেক্সট ম্যাসেজ পাঠানো হয়েছে। যাতে আমাকে বলা হয়েছে যে আমাকে চুক্তি থেকে রিলিজ করা হচ্ছে”।
আইপিএল ১২: নিলামের ঠিক আগে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দলের এই তারকা খেলোয়াড়কে রিলিজ 4
“এই সময় তো মনে হচ্ছে যে এপ্রিলে আমি বাড়িতেই থাকব। স্বাভাবিকভাবেই গত বছর আমি আমার টিবিয়ার চোটের কারণে খেলতে পারিনি আর নিজের শরীরকে তরতাজা করার জন্য এটা একটা বড় সুযোগ। সবকিছুকে নিজে নিজেই ঠিক হতে দেওয়া”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *