এই অদ্ভুত প্লেয়িং ইলেভেন নিয়ে প্রথম ম্যাচে নামছে কেকেআর, বহু প্রত্যাশার এই খেলোয়াড় পড়লেন বাদ 1

আইপিএল ২০২১ এর তৃতীয় ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টে এটি দুটি দলের প্রথম ম্যাচ হবে, সুতরাং উভয় দলই টুর্নামেন্টে একটি জয় দিয়ে শুরু করতে চাইবে। এই পরিস্থিতিতে কলকাতা নাইট রাইডার্স দল কি একাদশ খেলাতে পারে? আমরা এই বিশেষ নিবন্ধে আপনার সাথে এই তথ্য ভাগ করব।

IPL 2021: 3 Players Who Can Be The Highest Wicket Takers For Kolkata Knight  Riders (KKR)

আমরা যদি কেকেআর নিয়ে কথা বলি, তবে এই প্রথম ম্যাচে শুভমান গিল এবং সুনীল নারাইন তাদের জন্য খুলতে পারেন। মিডল অর্ডারটির দায়িত্ব নীতিশ রানা, ক্যাপ্টেন ইয়ন মরগান এবং দীনেশ কার্তিকের কাঁধে থাকতে পারে। একই সঙ্গে, তরুণ শিবম মাভিও প্লেয়িং ইলেভেনে একটি সুযোগ পেতে পারেন। অলরাউন্ডার হিসাবে আন্ড্রে রাসেলও এই দলের একটি অংশ হবেন। ভারতীয় ফাস্ট বোলারদের মধ্যে শিবম মাভি এবং প্রসিধ কৃষ্ণা সুযোগ পেতে পারেন। স্পিন বোলিংয়ের ক্ষেত্রে বরুণ চক্রবর্তীকে হরভজন সিং এবং কুলদীপ যাদবের আগে খেলতে দেখা যেতে পারে। একই সাথে, প্যাট কামিন্সও এই দলের একটি অংশ হবেন।

IPL 2021: Kolkata Knight Riders - Team profile and full squad | Hindustan  Times

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ : শুভমন গিল, সুনীল নারাইন, নীতীশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, রাহুল ত্রিপাঠি, শিবম মাভি, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *