এই বিশেষ কারণের জন্য হরভজন সিংকে নিয়ে আশাবাদী কেকেআর অধিনায়ক মর্গ্যান 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরু হবে আগামী ৯ এপ্রিল থেকে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের দল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে। এবার আইপিএল নিলামে সব দলই কিছু দারুণ খেলোয়াড়কে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। কলকাতা নাইট রাইডার্স নিলামে দুর্দান্ত ধারণা দেখিয়ে হরভজন সিং, বেন কাটিং, করুণ নায়ারের মতো শক্তিশালী খেলোয়াড়কে খুব কম মূল্যে কিনেছিল। হরভজনের কেকেআর দলটি এখন বেশ ভারসাম্যপূর্ণ বলে মনে হচ্ছে। এদিকে, দলের অধিনায়ক ইয়ন মরগান বলেছেন যে হরভজনের আগমন দলের স্পিন বিভাগকে শক্তিশালী করবে এবং অফ স্পিনারের অভিজ্ঞতা ধীর পিচে বেশ কার্যকর হবে।

এই বিশেষ কারণের জন্য হরভজন সিংকে নিয়ে আশাবাদী কেকেআর অধিনায়ক মর্গ্যান 2

ভার্চুয়াল মিডিয়া সংবাদ সম্মেলনে বক্তব্য রেখে ইয়ন মরগান বলেছিলেন, “হরভজনকে আমাদের দলের সাথে সংযুক্ত করে আমাদের দলকে আরও শক্তিশালী করা হয়েছে। আপনি যখন আমাদের স্পিন বিভাগকে পুরোভাবে দেখুন, এটি টুর্নামেন্টের অন্যতম সেরা এবং এটি বেশ দর্শনীয়।” সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা আইপিএল ২০২০ থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে হরভজন টুর্নামেন্ট থেকে সরে এসেছিলেন। তিনি ২০১৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছিলেন। এর আগে তিনি দীর্ঘদিন মুম্বই ইন্ডিয়ান্সের দলে ছিলেন।

এই বিশেষ কারণের জন্য হরভজন সিংকে নিয়ে আশাবাদী কেকেআর অধিনায়ক মর্গ্যান 3

হরভজন সিংয়ের আইপিএলে খেলার প্রচুর অভিজ্ঞতা আছে এবং ভারতীয় পিচগুলির সাথে তিনি পারদর্শী। হরভজনের পারফর্মেন্সও চেন্নাই সুপার কিংস দলের পক্ষে চিত্তাকর্ষক এবং তিনি ২০১৮ সালে সিএসকে চ্যাম্পিয়ন করতে মূল ভূমিকা পালন করেছিলেন। কেকেআরের দলে হরভজন, বরুণ চক্রবর্তী, সুনীল নারাইন, সাকিব আল হাসান ছাড়াও ভালো স্পিন বোলার রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *