IPL 2021: মুম্বাইকে হারিয়ে এই কঠিন শাস্তি পেলেন কেকেআর অধিনায়ক ইয়ন মরগান, নাও খেলতে পারেন 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধের একটি ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে পরাজিত করে। এই জয়ের সঙ্গে কলকাতা পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে চলে এসেছে, মুম্বাই ইন্ডিয়ান্স চতুর্থ থেকে ষষ্ঠ স্থানে নেমে গেছে। যাইহোক, জয়ের পরেও কলকাতা বড় ধরনের ক্ষতির সম্মুখীন হয়েছে। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের জন্য দলের অধিনায়ক ইয়ন মরগানকে ২৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এই মরসুমে দ্বিতীয়বারের মতো আইপিএলের ন্যূনতম ওভার রেট সম্পর্কিত আচরণবিধি লঙ্ঘন করেছে কলকাতা দল। সেই কারণেই ক্যাপ্টেন মরগানের উপর এত বড় জরিমানা করা হয়েছে। আইপিএলের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে এই তথ্য জানানো হয়েছে।

Highlights IPL 2021 Score, MI vs KKR: Rahul Tripathi, Venkatesh Iyer Half-Centuries Help Kolkata Knight Riders Defeat Mumbai Indians By 7 Wickets | Cricket News

কেকেআরের প্লেয়িং ইলেভেনের বাকি খেলোয়াড়দের ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে অথবা তাদের ব্যক্তিগত ম্যাচ ফির ২৫ শতাংশেরও কম। এখানে, যদি আমরা মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের কথা বলি, তাহলে কলকাতা এই দলের বিরুদ্ধে তাদের হারানোর ধারা ভেঙেছে। এই ম্যাচের আগে মুম্বাইয়ের বিপক্ষে কেকেআরের রেকর্ড ছিল খুবই খারাপ। কলকাতা ২৮ টির মধ্যে মাত্র ৬টি ম্যাচ জিতেছে। কিন্তু রাহুল ত্রিপাঠি এবং আইয়ার দুর্দান্ত ব্যাটিং করে এবং দীর্ঘদিন পর মুম্বাইয়ের বিপক্ষে দলকে জয় এনে দেন।

KKR vs MI Dream11 Predictions: Kolkata Knight Riders vs Mumbai Indians fantasy tips | Cricket News – India TV

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৬ উইকেটে ১৫৫ রান করে। জবাবে কলকাতা ১৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে। রাহুল ত্রিপাঠি ( অপরাজিত ৭৪) এবং ভেঙ্কটেশ আইয়ার (৫৬) কেকেআরের হয়ে ভালো পারফর্ম করে এবং জয়ে উল্লেখযোগ্য অবদান রাখে। মুম্বাইয়ের হয়ে তিনটি উইকেটই নিয়েছেন ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ।

Read More: IPL 2021: ভারতীয় ক্রিকেটার যারা আইপিএলে অরেঞ্জ ক্যাপ জিতেছেন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *