IPL 2021: মুম্বাইকে হারানো পর খেলোয়াড়দের নয়, এই বিশেষ ব্যক্তিকে কৃতিত্ব দিলেন কেকেআর অধিনায়ক ইয়ন মরগান 1

আইপিএলের ৩৪তম ম্যাচ কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচ খুব উত্তেজনাপূর্ণ ছিল। অধিনায়ক ইয়ন মরগান টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। তার সিদ্ধান্ত দলের জন্য সঠিক বলে প্রমাণিত হয়েছে। রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাইকে কেকেআরের বিপক্ষে ৭ উইকেটে বিধ্বংসী পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। যদিও মুম্বাইয়ের শুরুটা ভালো ছিল। কিন্তু, প্রাথমিক রানকে বড় স্কোরে রূপান্তর করতে পারেনি। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে দল ১৫৫ রান করেছিল। তাড়া করার পর কলকাতা এই ম্যাচটি ৭ উইকেটে জিতে চতুর্থ স্থানে উঠে আসে। এই জয়ের পর কেকেআর অধিনায়ক কী বলবেন, এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নিন।

Eoin morgan

দলের ৭ উইকেটে দুর্দান্ত জয়ের পর এ নিয়ে কথা বলার সময় অধিনায়ক ইয়ন মরগান দলের কোচ ব্রেন্ডন ম্যাককালামের কৃতিত্ব দিয়েছেন। তিনি এ বিষয়ে বলেন, “তিনি (ব্রেন্ডন ম্যাককালাম) দায়িত্ব নেওয়ার পর থেকেই আমরা উত্তেজনাপূর্ণ ক্রিকেট খেলা শুরু করেছি। আমাদের কোচরা আশা করেন আমরা এই স্টাইলে খেলব। আমরা আইয়ারকে লুকিয়ে রাখিনি, শুধু তাকে একাদশে অন্তর্ভুক্ত করার চেষ্টা করছি।”

photo 2021 09 23 23 52 39

আইয়ার সম্পর্কে আরও কথা বলতে গিয়ে, ইয়ন মরগান আরও বলেছিলেন যে, “আমরা তাকে (ভেঙ্কটেশ) প্রস্তুতি ম্যাচে খেলতে দেখেছি এবং ম্যাককালাম তাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছে। নারায়ণ দীর্ঘদিন ধরে এই দলের অংশ এবং বরুণ একজন নবাগত। তারা দুজনেই একে অপরের কাছ থেকে শিখছে। আগের দুই ম্যাচের মতো আমরাও ভালো খেলা চালিয়ে যাব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *