পাঞ্জাবের কাছে জঘন্য হারের কারণ হিসেবে এই কারণকে দুষলেন কেকেআর অধিনায়ক ইয়ন মরগান 1

আইপিএলে আবারও জঘন্য হার কলকাতার। পাঞ্জাব কিংসের কাছে হেরে স্বভাবতই হতাশ কেকেআর অধিনায়ক ইয়ন মরগান। ম্যাচের পর প্রেজেন্টেশন মরগান বলেন, “শুরুতে আমরা এত ভালো ফিল্ডিং করিনি, আমরা ক্যাচগুলি ফেলে দিয়েছিলাম, নিজে প্রথম দিকে এবং অন্যান্য ছেলেরা, এটি আমাদের হারিয়েছে। যখন খেলাটি শেষের দিকে খুব শক্ত হয়ে যায়, তখন অতিরিক্ত কয়েকটি উইকেট আমাদের সাহায্য করত।”

Image

এরপর মরগান বলেন, “সমানভাবে আমি ভেবেছিলাম আমরা কঠিন লড়াই করেছি, সত্যিই ভালো ব্যাটিং করেছি এবং সম্ভবত ভালো স্কোর ছিল। এই উইকেটে জয়ের স্কোর নয় কিন্তু ভেবেছিলাম বোলাররা ভালো কাজ করেছে। কিংসরা ভালো খেলেছে এবং তারপর আমরা পাল্টা লড়াই করেছি, ক্যাচ মিস আমাদের হারিয়েছে। আমি ভেবেছিলাম রিয়েল টাইমে এটি আউট হয়ে গেছে (১৯তম ওভারে রাহুলের ক্যাচের কথা উল্লেখ করে)। স্পষ্টতই যখন আপনি জিনিসগুলিকে স্লো করে দেন এবং বিশ্লেষণ করেন .. যে তৃতীয় আম্পায়ার অন্যভাবে চিন্তা করেছিলেন এবং তার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, এটি চূড়ান্ত এবং আমাদের এটির সাথে এগিয়ে যেতে হবে। কিন্তু সেই উইকেটটা পেলে ভালো হতো।”

Image

শেষে মরগানের বক্তব্য, “আমি মনে করি যে যারা সেখানে গিয়েছিল তাদের প্রথম দিকে যাওয়া কঠিন মনে হয়েছিল, এটি শুরু থেকে সহজ উইকেট ছিল না। কিন্তু শক্তিশালী ১৩-১৪ ওভার থাকার পর আমরা সেই প্ল্যাটফর্মকে পুঁজি করতে পারিনি। হ্যাঁ, তিনি (ভেঙ্কটেশ আইয়ার) আমাদের জন্য একটি সত্যিকারের সন্ধান, আমাদের সাথে পুরো প্রচারণা ছিল এবং আমরা তাকে অনুশীলনে দেখেছি .. সর্বোপরি তার মনোভাব দুর্দান্ত যা ব্যাট দিয়ে নির্ভয়ে খেলে। তিনি বল নিয়ে অনেক দায়িত্ব নিয়েছেন, ড্রে রাশ আমাদের জন্য অলরাউন্ডার পজিশনে একটি বিশাল ব্যবধান রেখেছেন কিন্তু কাউকে এসে অবদান রাখা সত্যিই অসামান্য। আমরা দ্বিতীয়ার্ধে কিছু দুর্দান্ত ক্রিকেট খেলেছি এবং আজকের রাত থেকেও কিছু ইতিবাচক আছে। আরও দুটি খেলা বাকি আছে, আমরা কঠোর লড়াই করব এবং আশা করি বেশ কয়েকটি ভাল ফলাফল পাব এবং প্লে -অফে থাকব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *