আলি খানের জায়গায় এই তারকা ক্রিকেটারকে আনতে চলেছে কলকাতা নাইট রাইডার্স 1

এই মুহুর্তে অত্যন্ত খারাপ অবস্থায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স। পরপর দুটি ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হেরে বসে আছে নাইটরা। সদ্য দীনেশ কার্তিকের হাত থেকে অধিনায়কত্বের ব্যাটন পেয়েও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ভাগ্য তো ঘোরাতেই পারেননি ইয়ন মর্গ্যান, বরং বড়সড় হারের সম্মুখীন হয়েছিল কলকাতা। পাশাপাশি হ্যারি গার্নির পরিবর্ত হিসেবে আসা মার্কিন যুক্তরাষ্ট্রের পেসার আলি খানও চোট পেয়ে ছিটকে গিয়েছেন।

আলি খানের জায়গায় এই তারকা ক্রিকেটারকে আনতে চলেছে কলকাতা নাইট রাইডার্স 2

গ্লোবাল টি২০ কানাডা টুর্নামেন্টে ডোয়েন ব্রাভোর দলে থেকে নজর কেড়েছিলেন ডান হাতি এই পেসার। এরপর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলার সুযোগ পান তিনি। সেই বছরেই আলি খান ১২ ম্যাচে ১৬টি উইকেট নিয়ে সকলের নজর কাড়েন। এরপর এই বছরও ত্রিনবাগো নাইট রাইডার্সের খেতাব জেতার সাফল্যে বড় ভূমিকা রাখেন আলি খান। এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তিনি মোট ৮টি উইকেট নেন।

Ali Khan: From Pakistan to the IPL via USA: The journey of KKR's Ali Khan |  Cricket News - Times of India

এই অবস্থায় এবার এই পেসারের পরিবর্ত হিসেবে কাকে আনা হবে, সেই নিয়ে জল্পনা রয়েই গিয়েছে। কিন্তু এবার যা শোনা যাচ্ছে, তাতে বোলারের পরিবর্তে ব্যাটসম্যানকে এনে নিজেদের ব্যাটিং লাইন আপ শক্তিশালী করতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী, আলি খানের বদলি হিসেবে কলকাতা নাইট রাইডার্স আনতে চলেছে নিউজিল্যান্ডের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট। শুক্রবার একটি রিপোর্ট অনুযায়ী সেইফার্টের ঘরোয়া টিম, নর্দান ডিস্ট্রিক্টস জানায় যে এই ক্রিকেটার গত কয়েকটি ম্যাচে তাদের ঘরোয়া টুর্নামেন্ট প্লাঙ্কেট শিল্ড খেলায় অনুপস্থিত ছিলেন এবং আইপিএল এ পরিবর্ত খেলোয়াড় হিসেবে যোগ দিতে চলেছেন।

First T20I: Tim Seifert stars as New Zealand's all-round performance hands  India worst T20I defeat

মূলত টি২০ ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে পরিচিত টিম সেইফার্ট। নিউজিল্যান্ডের হয়ে ২৪টি টি২০ আন্তর্জাতিক এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছেন। পাশাপাশি এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের সদস্য হিসেবে ছিলেন সেইফার্ট। যদিও এই মরশুমে খুব ভালো পারফর্ম করতে পারেননি এই কিউই ব্যাটসম্যান। মাত্র ১০৯.৯১ স্ট্রাইক রেটে মোটে ১৩৩ রানই করতে পেরেছিলেন সেইফার্ট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *