INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে

হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে, অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল তিরুবনন্তপুরমের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ উইকেটে জিতে সিরিজে সমতা ফিরিয়েছিল। এখন সিরিজের শেষ ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়েতে বুধবার খেলা হয়েছে। এই ম্যাচে পাওয়া হারের পর ওয়েস্টইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড এই হারের জন্য নিজেদের বোলারদের দায়ী করেছেন।

হারের পর কায়রন পোলার্ড নিজেদের বোলারদের নিয়ে বললেন

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে 1

মুম্বাইয়ের এই ম্যাচে ওয়েস্টইন্ডিজ দল ৬৭ রানে হেরে গিয়েছে। এই হারের পর তাদের দল ২-১ ফলাফলে সিরিজ হাতছাড়া করেছে। এই ম্যাচে পাওয়া হারের পর অধিনায়ক কায়রন পোলার্ড ম্যাচ প্রেজেন্টেশন সেরিমনিতে নিজের দলের বোলিং নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন,

“আমরা এই ম্যাচ থেকে পজিটিভিটি নিতে চাই। দিনের শেষে আমরা জানতাম যে আমরা কোথায় নড়বড়ে হয়ে গিয়েছিলাম আর এটা এখন আমাদের জন্য প্রগতির দিকে রয়েছে। এই স্কোর হাসিল করা যেতে পারত, আমরা আগে ২০১৬য় বড়ো স্কোর তাড়া করেছি। যখন আপনি রাহুল আর রোহিতের শুরু ব্যাপারে ভাববেন তো ওরা নিজেদের সময় নিয়েছে আর তারপর আক্রমণ করেছে”।

এই হার থেকে আগে এগোতে চান কায়রন পোলার্ড

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে 2

৬৭ রানে পাওয়া হারের পর এখন ওয়েস্টইন্ডিজের দল একদিনের সিরিজের উপর নিজেদের ধ্যান দিতে চায়। যে ব্যাপারে বলতে গিয়ে পোলার্ড জানিয়েছেন যে,

“হ্যাঁ, আমরা নিরাশ, কিন্তু আমরা এখান থেকে আগে এগোতে চাই। বেশকিছু উদীয়মান খেলোয়াড় এখন নতুন মাধ্যম থেকে আসছে। সফলতা এমন একটা জিনিস যেটা আপনার পাওয়ার জন্য দিন প্রতিদিন কাজ করার প্রয়োজন রয়েছে। সেই বিষয়গুলো রয়েছে যার উপর আমরা কাজ করছি। সমস্তটাই হার হয়নি, এখনো আমাদের কাছে খেলার জন্য ৩টি একদিনের ম্যাচ রয়েছে। আমরা পজিটিভিটির সঙ্গে আগে বজায় থাকব”।

এখন একদিনের সিরিজ খেলা হবে

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে 3

এই ম্যাচে জয় হাসিল করে ভারতীয় দল টি-২০ সিরিজ নিজেদের নামে করে ফেলেছে। যারপর এখন দুই দলের মধ্যে একদিনের সিরিজ খেলা হবে। যা চেন্নাইয়ের মাঠে ১৫ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে। ওই সিরিজে ময়ঙ্ক আগরওয়াল আর কেদার জাধবও ভারতীয় দলে যোগ দিয়ে দলকে আরো মজবুত করে দেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *