কায়রন পোলার্ড জানালেন হার্দিক আর ক্রুণালের মধ্যে কে বেশি স্মার্ট 1

হার্দিক পাণ্ডিয়া আর ক্রুণাল পাণ্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের দলের এক গুরুত্বপূর্ণ অংশ। দুইজনই গত কিছু বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত প্রদর্শন করছেন। দুই ক্রিকেটারকেই যথেষ্ট স্মার্ট মনে করা হয়। তবে এর মধ্যে কায়রন পোলার্ড জানিয়েছেন যে এই দুই ক্রিকেটারের মধ্যে কে সবচেয়ে বেশি স্মার্ট।

পোলার্ড ক্রুণাল পাণ্ডিয়াকে বললেন স্মার্ট ক্রিকেটার

কায়রন পোলার্ড জানালেন হার্দিক আর ক্রুণালের মধ্যে কে বেশি স্মার্ট 2

মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কায়রন পোলার্ড হার্দিক পাণ্ডিয়া আর ক্রুণালের মধ্যে ক্রুণালকে সবচেয়ে বেশি স্মার্ট ক্রিকেটার বলেছেন। তিনি নিজের বয়ানে বলেছেন, “যেমনটা আমি সবসময়ই বলি যে ক্রুণাল পাণ্ডিয়া সবচেয়ে বেশি স্মার্ট ক্রিকেটার। পাণ্ডিয়া ভাইরা হাত খুলে খেলতে পছন্দ করে। আমার ওদের সঙ্গে মাঠেও মজা লাগে আর মাঠের বাইরেও। আমাদের তিনজনেরই যথেষ্ট ভালো বন্ডিং রয়েছে”।

তিন খেলোয়াড়ই মুম্বাই ইন্ডিয়ান্সকে করতে চাইবেন চ্যাম্পিয়ন্স

কায়রন পোলার্ড জানালেন হার্দিক আর ক্রুণালের মধ্যে কে বেশি স্মার্ট 3

মুম্বাই ইন্ডিয়ান্স দল আইপিএল ২০২০-র ফাইনালে কোয়ালিফাই করে ফেলেছে। অন্যদিকে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদ আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে আজ খেলা হবে, যে দলই এই ম্যাচ জিতবে তারা ১০ নভেম্বর দুবাই ক্রিকেট স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। যে ধরণের ফর্মের সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের দল খেলছে তা দেখে তাদের এই টুর্নামেন্টের প্রবল দাবিদার বলে মনে করা হচ্ছে। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে।

ফাইনাল জেতার জন্য ভারসাম্য দেখাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের দলকে

কায়রন পোলার্ড জানালেন হার্দিক আর ক্রুণালের মধ্যে কে বেশি স্মার্ট 4

মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিংয়ের কথা বলা হলে তাদের কাছে রোহিত শর্মা রয়েছে আর তাকে সঙ্গে দেওয়ার জন্য সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের মতো ভারতীয় ব্যাটসম্যান রয়েছেন। যদি বিদেশী ব্যাটসম্যানদের কথা বলা হয় তো তাদের কাছে কুইন্টন ডি’ককের মতো ব্যাটসম্যান রয়েছেন, যিনি একার দমেই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ভালো ব্যাটসম্যান থাকার পাশাপাশি ভালো অলরাউন্ডারও রয়েছে। মুম্বাইয়ের কাছে কায়রন পোলার্ড, ক্রুণাল পান্ডিয়া আর হার্দিক পাণ্ডিয়ার মতো বিশ্বস্তরীয় অলরাউন্ডার রয়েছে, যারা একার দমেই যে কোনো ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে টি-২০র সবচেয়ে সেরা জোরে বোলার জসপ্রীত বুমরাহ রয়েছে। এছাড়াও তাদের কাছে ট্রেন্ট বোল্ট আর নাথান কুইল্টার নাইলের মতো অভিজ্ঞ বোলারও রয়েছেন। মুম্বাইয়ের কাছে স্পিন বিভাগে রাহুল চহেরের মতো দুর্দান্ত তরুণ রয়েছেন, এই কারণে ফাইনাল জেতার জন্য মুম্বাইয়ের দলকে যথেষ্ট ভারসাম্যমান দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *