রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুটি দুর্দান্ত রেকর্ড গড়ার সুযোগ রয়েছে কাইরন পোলার্ডের 1

আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুটি দলই কাগজে মোটামুটি ভারসাম্য দেখাচ্ছে। গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, কাইল জেমিসনের মতো খেলোয়াড়দের উপস্থিতিতে আরসিবিকে শিরোপার পক্ষে শক্তিশালী প্রার্থী হিসাবে বিবেচিত হচ্ছে। একই সময়ে, মুম্বইয়ের অভিজ্ঞ এবং বিস্ফোরক খেলোয়াড়গুলির একটি দুর্দান্ত সংমিশ্রণ রয়েছে। কাইরন পোলার্ডের পারফর্মেন্স মুম্বইয়ের পক্ষে খুব চিত্তাকর্ষক এবং আরসিবির বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নেমে তিনি আইপিএলের দুটি বড় রেকর্ডের দিকে নজর রাখবেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুটি দুর্দান্ত রেকর্ড গড়ার সুযোগ রয়েছে কাইরন পোলার্ডের 2

কাইরন পোলার্ড আইপিএলে দীর্ঘ ছক্কার জন্য পরিচিত। মুম্বইয়ের খেলোয়াড় এ পর্যন্ত খেলেছেন ১৪৪ টি ম্যাচে মোট ১৯৮টি ছক্কা খেলেছেন এবং আইপিএলে ২০০ ছক্কা পূর্ণ করতে তাঁর দুটি ছক্কার দরকার মাত্র। পোলার্ড আরসিবির বিপক্ষে যদি তা পরিচালনা করে তবে তিনি ক্রিস গেইল, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা এবং বিরাট কোহলির বিশেষ ক্লাবে যোগ দেবেন। টুর্নামেন্টে ৩৪৯ ছক্কা মেরে আইপিএলে সর্বাধিক ছক্কা মারার রেকর্ড রয়েছে গেইলের।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুটি দুর্দান্ত রেকর্ড গড়ার সুযোগ রয়েছে কাইরন পোলার্ডের 3

এ ছাড়া পোলার্ডের আইপিএলে তাঁর 200টি বাউন্ডারি পূর্ণ করতে মাত্র চারটি বাউন্ডারি প্রয়োজন। একই সাথে ক্যারিবীয় এই খেলোয়াড়ের টি টোয়েন্টি ক্রিকেটে 300 উইকেট পূর্ণ করতে সাত উইকেট দরকার এবং যদি তা করেন তবে ডোয়েন ব্রাভো, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেলের পরে টি টোয়েন্টি ক্রিকেটে পাঁচ হাজার রান এবং ৩০০ উইকেট নেওয়া চতুর্থ অলরাউন্ডার হবেন। সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএল ২০২০ এর ফাইনাল ম্যাচে দিল্লি ক্যাপিটালস দলকে হারিয়ে পঞ্চমবারের মতো ট্রফিটি মুম্বই দলটি দখল করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *