মুম্বাইয়ের জয়ের মাঝেই পোলার্ডের উপর জরিমানা, করেছিলেন এই লজ্জাজনক ব্যবহার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুম রবিবার রোমাঞ্চকরভাবে শেষ হয়েছে। যেখানে খেতাবি ম্যাচে রুদ্ধশ্বাস ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স চতুর্থবার আইপিএলের খেতাব নিজেদের নামে করেছে। রবিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংসকে মুম্বাই ইন্ডিয়ান্স শেষ বলে ১ রানে হারিয়ে দিয়েছে।

মুম্বাইয়ের জয়ের মাঝেই আইপিএল কায়রণ পোলার্ডকে করল জরিমানা

এর সঙ্গেই মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ৪বার খেতাব জেতা প্রথম দল হয়ে গিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স এক দুর্দান্ত রোমাঞ্চকর ফাইনাল ম্যাচে আরো একবার চেন্নাই সুপার কিংসের উপর ভারি পড়েছে।

মুম্বাইয়ের জয়ের মাঝেই পোলার্ডের উপর জরিমানা, করেছিলেন এই লজ্জাজনক ব্যবহার 1

এই মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স চেন্নাই সুপার কিংসকে চার ম্যাচে চারবার হারিয়েছে। যতই মুম্বাই ইন্ডিয়ান খেতাবি লড়াই নিজের নামে করুক কিন্তু তাদের একজন খেলোয়াড় এখানে বড় ভুল করেছেন যার ফলে আইপিএল তাকে জরিমানা করেছে।

অ্যাম্পায়ারের সিদ্ধান্ত ক্ষোভ প্রকাশ করার জন্য ম্যাচ ফিজের ২৫শতাংশ জরিমানা

মুম্বাই ইন্ডিয়ান্সের অভিজ্ঞ অলরাউন্ডার ব্যাটসম্যান কায়রণ পোলার্ড এই ম্যাচে দুর্দান্ত ৪১ রানের ইনিংস খেলেন, যার ফলে মুম্বাই ইন্ডিয়ান্স সম্মানজক স্কোর ক্রতে সক্ষম হয় কিন্তু পোলার্ড ব্যাটিং করার সময় আচার সংহিতার উলঙ্ঘন করেছেন।

মুম্বাইয়ের জয়ের মাঝেই পোলার্ডের উপর জরিমানা, করেছিলেন এই লজ্জাজনক ব্যবহার 2

এই ম্যাচ শেষের পর একটি ওয়াইড বল নিয়ে আম্পায়ারের সিদ্ধান্তের উপর ক্ষোভ প্রকাশ আর পরের বলে এটা নিয়ে ঠাট্টা করার কারণে কায়রণ পোলার্ডের উপর ম্যাচ ফিজের ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

পোলার্ড অ্যাম্পায়ারের সিদ্ধান্তের ঠাট্টা করে করেছিলেন এমন ব্যবহার

কায়রণ পোলার্ডের উপর ম্যাচ ফিজের ২৫ শতাংশ জরিমানা করা নিয়ে আইপিএল কমিটি নিজেদের একটি বয়ানে বলেছে,

“মিস্টার পোলার্ড খেলোয়াড়দের আর দলের আধিকারিকদের জন্য আইপিএল আচার সংহিতার লেভেল ১ অপরাহ ২.৮কে স্বীকার করেছেন আর এর জরিমানাও স্বীকার করেছেন”।

আসলে শেষ ওভারে ডোয়েন ব্র্যাভোর একটি বল অ্যাম্পায়ার নীতিন মেনন ওয়াইড দেননি যে কারণে পোলার্ড ক্ষোভ প্রকাশ করেছে অন্যদিকে পরের বলে তিনি অ্যাম্পায়ারের সিদ্ধান্তের ঠাট্টা করার জন্য উইকেট ছেড়ে সম্পূর্নভাবে অফ সাইডে সরে আন। যার পর অ্যাম্পায়ার তার সঙ্গে কথাও বলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *