এই তারকা ভারতকে সবচেয়ে শক্তিশালী আর এই ভারতীয় প্লেয়ারকে আগামির সুপারস্টার বললেন

আইপিএল ২০১৯এর লীগ ম্যাচ শেষ হয়ে গিয়েছে। এখন প্লে অফের খেলা বাকি রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দ্রাবাদ প্লে অফে জায়গা করে নিয়েছে। কেকেআর রবিবার হওয়া ম্যাচে মুম্বাইয়ের হাতে হারার সঙ্গেই প্লে অফ থেকে ছিটকে গিয়েছে। মুম্বাই আর চেন্নাই নাম্বার এক আর দুইয়ে রয়েছে। অন্যদিকে এরপর দিল্লি আর হায়দ্রাবাদ রয়েছে।

এই তারকা ভারতকে সবচেয়ে শক্তিশালী আর এই ভারতীয় প্লেয়ারকে আগামির সুপারস্টার বললেন 1

এখনো পর্যন্ত এই মরশুমে বেশ কিছু দুর্দান্ত ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। বাটিংয়ের বিচ্ছুরণ দেখার পাশাপাশি দুর্দান্ত বোলিংয়ের প্রদর্শনও দেখা গিয়েছে। অন্যদিকে কিছু খেলোয়াড় নিজেদের প্রদর্শনে যথেষ্ট প্রভাবিত করেছেন।

কেভিন পিটারসন বললেন এই খেলোয়াড়কে টিম ইণ্ডিয়ার সুপারস্টার

ইংল্যাণ্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসন আইপিএল নিয়ে নিজের রায় সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করেছেন। তিনি মোট চারটি পয়েন্ট লিখেছেন। প্রথম পয়েন্টে তিনি লিখেছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মত দলগুলির জন্য কোচিং স্টাফ পরিবর্তন করার প্রয়োজন রয়েছে।

এই তারকা ভারতকে সবচেয়ে শক্তিশালী আর এই ভারতীয় প্লেয়ারকে আগামির সুপারস্টার বললেন 2

কিংস ইলেভেন পাঞ্জাব ১৪টি ম্যাচের মধ্যে ৬টি ম্যাচ জিতেছে। রাজস্থান ৫টি ম্যাচ জিয়েছে অন্যদিকে আরসিবির দলও ৫টি ম্যাচে জয় পেয়েছে। আরসিবি প্রথম ৬টি ম্যাচ লাগাতার হেরেছিল। আরসিবির কথা বল হলে তারা সপ্তম ম্যাচে প্রথম জয় পেয়েছিল।
ঋষভ পন্থকে নিয়ে পিটারসন লেখেন যে পন্থের বিশ্বকাপে নির্বাচন না হওয়ায় উন্নত খেলোয়াড় হিসেবে সামনে উঠে আসবে। কেকেআরের শুভমান গিলকে তিনি ভারতের পরবর্তী সুপারস্টার বলেছেন।

এই তারকা ভারতকে সবচেয়ে শক্তিশালী আর এই ভারতীয় প্লেয়ারকে আগামির সুপারস্টার বললেন 3

তিনি বলেন যে গিল ভারতের আগামি সুপারস্টার। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা শুভমান গিল ১৪টি ম্যাচের ১৩টি ইনিংসে ৩২.৮৮ গড়ে ২৯৬ রান করেছেন।
অন্যদিকে পিটারসন ভারতকে সুন্দর দেশও বলেছেন। তিনি লেখেন, “ভারত সবচেয়ে উদার, দয়ালু আর ভালবাসা দেওয়া মানুষের সঙ্গেই ভীষণই সুন্দর দেশ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *