ভিডিয়ো: বিরাট কোহলির নোটবুক সেলিব্রেশনের কেসরিক উইলিয়ামস এভাবে নিলেন বদলা

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলা টি-২০ সিরিজের প্রথম ম্যাচ হায়দ্রাবাদে খেলা হয়েছিল। যেখানে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছিল। এখন এই সিরিজের দ্বিতীয় ম্যাচ আজ তিরুবনন্তপুরমে খেলা হচ্ছে। যেখানে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করেছে। কেসরিক উইলিয়ামস আজ প্রথম ম্যাচে বিরাট কোহলিকে গত ম্যাচের সেলিব্রেশনের জবাব দিয়েছেন।

কেসরিক উইলিয়ামস বিরাট কোহলিকে দিলেন জবাব

ভিডিয়ো: বিরাট কোহলির নোটবুক সেলিব্রেশনের কেসরিক উইলিয়ামস এভাবে নিলেন বদলা 1

হায়দ্রাবাদের মাঠে বিরাট কোহলি ওয়েস্টইন্ডিজের জোরে বোলার কেসরিক উইলিয়ামসের বলে বড়ো শট খেলে তারই মত করে সেলিব্রেট করেছিলেন। তিনি উইলিয়ামসকে ২০১৭য় তাকে আউট করার পর করা সেলিব্রেশনের ভঙ্গিতে জবাব দিয়েছিলেন। আজ তিরুবনন্তপুরমের মাঠে কেসরিক উইলিয়ামস বিরাট কোহলিকে আবারো প্যাভিলিয়নে পাঠিয়ে দেন। তিনি যদিও নিজের ভঙ্গিমায় সেলিব্রেট না করে চুপ থাকার ঈশারা করেন। যা সম্ভবত কোহলির জন্যই ছিল। যদিও সেই সময় উইলিয়ামস অধিনায়ক কায়রন পোলার্ডের দিকে দেখছিলেন। এভাবে উইলিয়ামস কোহলিকে নিজের জবাব দিয়ে দিয়েছেন।

মজবুত স্থিতিতে পৌঁছেছে ভারতীয় দল

ভিডিয়ো: বিরাট কোহলির নোটবুক সেলিব্রেশনের কেসরিক উইলিয়ামস এভাবে নিলেন বদলা 2

আজকের ম্যাচে টসে জিতে ওয়েস্টইন্ডিজের দল প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দল প্রথম ধাক্কা দ্রুতই খায় যখন গত ম্যাচে হাফসেঞ্চুরি করা কেএল রাহুল মাত্র ১১ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। রোহিত শর্মা আজও মাত্র ১৫ রানই করতে পারেন। শিভম দুবে এই ম্যাচে নিজের হাফসেঞ্চুরি করেন, তিনি ৫৪ রানের ইনিংস খেলেন। গত ম্যাচে ভারতীয় দলের জয়ের নায়ক অধিনায়ক বিরাট কোহলি ১৯ এবং ঋষভ পন্থ ৩৩ রান করেন। ভারত এই ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে। যা এই মাঠের সবচেয়ে ভালো স্কোর বলে মানা হয়,

পরিবর্তন করে মাঠে নামে ওয়েস্টইন্ডিজ দল

ভিডিয়ো: বিরাট কোহলির নোটবুক সেলিব্রেশনের কেসরিক উইলিয়ামস এভাবে নিলেন বদলা 3

এই ম্যাচে ভারতীয় দল কোনো পরিবর্তন করেনি। তারা হায়দ্রাবাদের ম্যাচে খেলা দলকেই বজায় রাখে। অন্যদিকে ওয়েস্টইন্ডিজের দল উইকেটকিপার দীনেশ রামদিনের জায়গায় তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান নিকোলস পুরণকে দলে ফিরিয়ে আনে। যিনি নিজের ৪ ম্যাচের ব্যান শেষ করে ফিরছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *