OMG! এই আইপিএল দলের ম্যাচ হতে পারে ফিক্স, সমস্যায় পড়তে পারেন বেশ কিছু বড় নাম 1

এই মুহুর্তে মিডিয়ার শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা তথা নির্মাতা আরবাজ খান। আরবাজ আইপিএলে বেটিংয়ের অভিযোগে মিডিয়ার শিরোনামে রয়েছেন। সোনু জালান নামের এক বুকি ঠানে পুলিশকে আরবাজের নাম বলেন।

স্বয়ং নিজের অপরাধ কবুল করেছেন
OMG! এই আইপিএল দলের ম্যাচ হতে পারে ফিক্স, সমস্যায় পড়তে পারেন বেশ কিছু বড় নাম 2
আপনাদের জানিয়ে রাখা ভাল যে বলিউড অভিনেতা আরবাজা খান স্বয়ং বেটিংয়ে যুক্ত থাকার অপরাধ স্বয়ং স্বীকার করে নিয়েছেন। ঠানে পুলিশ আরবাজ খানকে জিজ্ঞাসাবাদ করেছিলেন এবং তিনি স্বয়ং বলেছিলেন যে তিনি গত ৫-৬টি আইপিএলে বেটিং করেছেন। তিনি পুলিশকে এটাও জানান, তিনি প্রায় ২.৭৫ কোটি টাকা আইপিএলের ম্যাচে হেরেছেন।

গুজরাট লায়ান্সের মালিকের সঙ্গে ছবি ভাইরাল হয়েছে
OMG! এই আইপিএল দলের ম্যাচ হতে পারে ফিক্স, সমস্যায় পড়তে পারেন বেশ কিছু বড় নাম 3
গুজরাট লায়ান্স দল আইপিএল ২০১৬-২০১৭ মরশুমে আইপিএলে অংশ নিয়েছিল। জানিয়ে রাখা ভাল গুজরাট লায়ান্স ২০১৬ মরশুমে প্লে অফে পৌঁছেছিল। অন্যদিকে ২০১৭ মরশুমে তারা পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে পৌঁছেছিল। গুজরাট লায়ান্সের অধিনায়ক ছিলেন সুরেশ রায়না। এবং এই দলে রবীন্দ্র জাদেজা এবং ডোয়েন ব্র্যাভোর মত বড় প্লেয়াররাও শামিল ছিলেন। গুজরাট লায়ান্সের মালিক ছিলেন তরুণ কেশব বনসল। যিনি ইনটেক্স মোবাইল কম্পানিরও মালিক। বেটিংয়ে অভিযুক্ত আরবাজের সঙ্গে কেশব বনসলের গুজরাট লায়ান্সের ম্যাচ দেখার সময়কার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়ে যায়।

দুজনের একসঙ্গে ছবি ফিক্সিংয়ের সন্দেহ তৈরি করছে
OMG! এই আইপিএল দলের ম্যাচ হতে পারে ফিক্স, সমস্যায় পড়তে পারেন বেশ কিছু বড় নাম 4

আরবাজ খান এবং কেশব বনসলের একসঙ্গে ছবি গুজরাট লায়ান্সের ম্যাচে ফিক্সিংয়ের সন্দেহ তৈরি করেছে। এই ছবিতে আরবাজ খানকে কেশব বনসলের সঙ্গে ম্যাচ দেখতে দেখা যাচ্ছে, আর এখন এটা নিয়েও সন্দেহ করা হচ্ছে যে কেশব বনসলের গুজরাট লায়ান্সের ম্যাচ ফিক্সিং হতো না তো? কারণ ২০১৬র আইপিএলে টেবিল টপার হওয়ার পরও গুজরাট প্লে অফে নিজেদের দুটি ম্যাচেই হেরে আইপিএল থেকে ছিটকে গিয়েছিল। এবং ওই বছর ফাইনাল ম্যাচ হায়দ্রাবাদ এবং ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হয়েছিল। যাতে চ্যাম্পিয়ন হয়েছিল হায়দ্রাবাদ। অন্যদিকে আইপিএল ২০১৭য় এই দল পয়েন্ট টেবিলের একদম নীচে মাত্র দিল্লি ডেয়ারডেভিলসের এক স্থান আগে ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *