IPL 2022: এখন কেন উইলিয়ামসন ছাড়তে চলেছেন নেতৃত্ব? হায়দরাবাদের হেড কোচ টম মুডি করলেন বড় খোলসা

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন আইপিএল ২০২২ এ বিশেষ কোনো কৃতিত্ব দেখাতে পারেননি। তিনি লাগাতার খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন। আইপিএলের ৫৪তম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে সিএসকে প্রথমে ব্যাট করে হায়দরাবাদের সামনে জয়ের জন্য ১৯৩ রানের লক্ষ্য রাখে। যার জবাবে হায়দরাবাদের দল ১২৫ রানেই অলআউট জয়ে যায় আর এই ম্যাচ ধোনির দল ৭৬ রানে জিতে নেয়।

কেন উইলিয়ামসনের খারাপ ফর্ম নিয়ে হেড কোচ দিলেন বড় প্রতিক্রিয়া

IPL 2022: এখন কেন উইলিয়ামসন ছাড়তে চলেছেন নেতৃত্ব? হায়দরাবাদের হেড কোচ টম মুডি করলেন বড় খোলসা 1

চেন্নাইয়ের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের খারাপ প্রদর্শন দেখতে পাওয়া গিয়েছে। হায়দরাবাদের ওপেনিং ব্যাটসম্যান কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরে যান। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের কাঁধে দলকে খেতাব জেতানোর বড় দায়িত্ব রয়েছে। কিন্তু তিনি নিজেও ভাল প্রদর্শন করতে ব্যর্থ প্রমাণিত হচ্ছেন।

ইএসপিএন ক্রিকইনফোর মতে, কেন উইলিয়ামসন ১০০র বেশি কম স্ট্রাইকরেটে রান করা একমাত্র ব্যাটসম্যান। ১১টি ইনিংসের পর তিনি ২০ এর কম গড়ে ব্যাটিং করছেন। কেন উইলিয়ামসন রবিবার খেলা হওয়া ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে রানআউট হয়ে যান। তার লাগাতার খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠছে। যা নিয়ে হায়দরাবাদের হেড কোচ টম মুডির বড় প্রতিক্রিয়া সামনে এসেছে। মুডি বলেন,

“আমরা এই ব্যাপারে অবশ্যই ভেবেছিলাম, কিন্তু আমাদের মনে হয়েছিল ত্রিপাঠি, অ্যাডিয়েন মার্করাম আর নিকোলস পূরণ তিন-চার আর পাঁচ নম্বরে আমাদের ব্যাটিংকে অনেক বেশি শক্তিশালী করতে পারে। আজ কেন উইলিয়ামসন একটাও বলের মুখোমুখি হয়নি, ফলে আজকের ফলাফলে তার ফর্ম নিয়ে প্রশ্ন তোলা একদমই উচিৎ নয়। আমরা ওকে সমর্থন করি, ও একজন ওয়ার্ল্ড ক্লাস প্লেয়ার। এই মরশুমে অবশ্যই একটি মুহূর্ত আসবে যখন ও নিজের প্রভাব ফেলবে”।

ধোনির নেতৃত্ব ছন্দে ফিরেছে সিএসকের বোলাররা

IPL 2022: এখন কেন উইলিয়ামসন ছাড়তে চলেছেন নেতৃত্ব? হায়দরাবাদের হেড কোচ টম মুডি করলেন বড় খোলসা 2

রবীন্দ্র জাদেজার নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের বোলিং বিভাগকে যথেষ্ট কমজুরি দেখাচ্ছিল। কিন্তু, যেমনই ধোনি আবারও সিএসকের অধিনায়ক হয়েছেন, তেমনই বোলিংয়েও ধার দেখতে পাওয়া গিয়েছে। চেন্নাইয়ের সুপার কিংসের বোলাররা হায়দরাবাদের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করে প্রথমবার এই মরশুমে কোনো দলকে অলআউট করেছে।

 

 

Leave a comment

Your email address will not be published.