প্রথমম্যাচের আগেই ভারতীয় দলে খুশির খবর! 1

দীর্ঘ জল্পনার অবসান।এখন অনেকটাই চোট মুক্ত কেদার যাদব। সম্প্রতি তাকে নেটে দেখা গেছে বেশ কিছু সময় ব‍্যাটিং করতে।তাই মনে করা হচ্ছে আগামী ৫ ই জুন সাউথ আফ্রিকার বিরুদ্ধে ম‍্যাচে খেলতে দেখা যেতেই পারে তাকে।প্রসঙ্গত, এইবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলাকালীন চোট পান কেদার।কিংস ইলেভেন পান্জাবের বিরুদ্ধে ডাইভ দিয়ে ফিল্ডিং করা কালীন কাঁধে চোট পান তিনি।চোটের প্রভাব এতটাই যে মাঠ ছাড়তে হয়েছিলো তাকে। এমনকি চেন্নাইয়ের হয়ে প্লে অফেও খেলতে দেখা যায়নি তাকে ।এরপর তার বিশ্বকাপে অংশগ্রহণ করা নিয়ে তৈরী হয়েছে প্রশ্ন চিহ্ন।

প্রথমম্যাচের আগেই ভারতীয় দলে খুশির খবর! 2

এখনও অবধি ভারতের হয়ে ৫৯ টি ম‍্যাচে প্রতিনিধিত্ব করেছে কেদার যাদব।সেখানে ৪৩.৪৮ গড়ে তিনি করেছেন ১১৭৪ রান।পাশাপাশি নিয়েছেন ২৭ টি উইকেট।তার বোলিং এবার বিশ্বকাপ ভারতীয় দলের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে, এমনটাই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, প্রথম ওয়ার্ম আপ ম‍্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে গেছিলো বিরাটরা,কিউয়িদের বিরুদ্ধে ছয় উইকেটে হারের পর ফের দ্বিতীয় ওয়ার্ম আপ ম‍্যাচে বাংলাদেশ কে হারিয়ে দেয় তারা, ম‍্যাচে দুরন্ত সেন্চুরি করেছিলেন কে এল রাহুল এবং ধোনি।অন‍্যদিকে তিনটি করে উইকেট পেয়েছেন ভারতের স্পিন স্তম্ভ কুলদীপ- চাহাল।

প্রথমম্যাচের আগেই ভারতীয় দলে খুশির খবর! 3

আগামী ৫ ই জুন সাউথহাম্পটনে দক্ষিন আফ্রিকার বিপরীতে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।এরপর ওভাল এবং নটিংহ‍্যামে বিরাটবাহিনী মুখোমুখি হবে যথাক্রমে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের।এবং এরপর ম‍্যান্চেষ্টারে ১৬ ই জুন পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হতে চলেছে বিরাটরা।এছাড়াও পরবর্তী সময়ে যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ( ২৭ শে জুন ), বাংলাদেশ ( ২ রা জুলাই(, শ্রীলঙ্কা ( ৬ ই জুলাই ) মুখোমুখি হবে ” মেন ইন ব্লু ” ।

 

View this post on Instagram

 

Good to be back in the nets 🏏❤️

A post shared by Kedar Jadhav (@kedarjadhavofficial) on

একনজরে এবারের ভারতীয় ক্রিকেট দল :

বিরাট কোহলি (অধিনায়ক) রোহিত শর্মা(সহ অধিনায়ক), ধবন, রাহুল,বিজয় শংকর, কেদার যাদব,রবীন্দ্র জাদেজা,ধোনি, কার্তিক,কুলদীপ যাদব,চাহাল,ভুবনেশ্বর কুমার,বুমরাহ,হার্দিক পান্ডিয়া,মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *