এমএসকে প্রসাদ দিলেন ইঙ্গিত, এই দিন পর্যন্ত ফিট না হন কেদার, তো এই খেলোয়াড় নেবেন জায়গা

ভারতীয় দলের অলরাউন্ডার কেদার জাধব আইপিএল ম্যাচ চলাকালীন আহত হয়ে গিয়েছিলেন। এই কারণে বিশ্বকাপে তার খেলা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। কেদার জাধবকে দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে ধরা হয়। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে হওয়া ম্যাচে ফিল্ডিংকরার সময় তিনি আহত হয়ে যান। এখন আশা করা হচ্ছে যে তিনি বিশ্বকাপের আগেই ফিট হয়ে যাবেন।

আইপিএল থেকে ছিটকে গেছেন

এমএসকে প্রসাদ দিলেন ইঙ্গিত, এই দিন পর্যন্ত ফিট না হন কেদার, তো এই খেলোয়াড় নেবেন জায়গা 1

কাঁধে চোট লাগার কারণে কেদার জাধব আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং পাঞ্জাবের বিরুদ্ধে হওয়া ম্যাচের পরেই ঘোষণা করে দিয়েছিলেন যে কেদার জাধব বাকি বাঁচা আইপিএল ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন।
এমনিতেও কেদার জাধবের জন্য এই আইপিএল খুব একটা ভাল যায়নি। তিনি লীগ চরণে খেলা ১৪টি ম্যাচে ১৬২ রান করেছেন। সেই সময় তার স্ট্রাইকরেটও ৯৫ থেকেছে। এর মধ্যে তিনি একটি মাত্র হাফসেঞ্চুরি করেছিলেন।

নির্বাচকরা করছেন অপেক্ষা

এমএসকে প্রসাদ দিলেন ইঙ্গিত, এই দিন পর্যন্ত ফিট না হন কেদার, তো এই খেলোয়াড় নেবেন জায়গা 2

ভারতীয় দলের নির্বাচকরা সূচনা পেয়েছেন যে কেদার জাধবের চোট বেশি বড় নয় আর তিনি বিশ্রাম নিলে ফিটনেস হাসিল করতে পারেন। আইসিসি বিশ্বকাপের জন্য সমস্ত দলই ২৩ মে পর্যন্ত আইসিসির বিনা অনুমতিতেই দলে পরিবর্তন করতে পারে।
ইএসপিএন ক্রিকইনফোর মোতাবেক নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ শেষ দিন পর্যন্ত কেদার জাধবের ফিট হওয়ার অপেক্ষা করবেন। সোমবার আসা রিপোর্টের মোতাবেক কেদার জাধব আগামি দুই সপ্তাহের মধ্যেই ফিটনেস হাসিল করে ফেলবেন।

৫ স্ট্যান্ডবাই খেলোয়াড়

এমএসকে প্রসাদ দিলেন ইঙ্গিত, এই দিন পর্যন্ত ফিট না হন কেদার, তো এই খেলোয়াড় নেবেন জায়গা 3

বিশ্বকাপের জন্য ভারতীয় দল ৫জন খেলোয়াড়কে স্ট্যাণ্ডবাই রেখেছে। এর মধ্যে অক্ষর প্যাটেল, ঋষভ পন্থ, ঈশান্ত শর্মা, নভদীপ সাইনি আর আম্বাতি রায়ডুর নাম শামিল রয়েছে। কেদার জাধবের আনফিট হওয়ায় এদের মধ্যে কোনো একজন সুযোগ পেতে পারেন।
ভারতীয় দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ২২মে ইংল্যাণ্ড রওনা হবে।ভারতীয় দল ৫জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *