ক্যাটরিনা কাইফ এই বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী! 1

শুনেই চমকে উঠলেন তো, ভাবছেন ক্যাটরিনা কাইফ আবার বিয়ে করলেন কবে? আসলে এটি একটি সিনেমার অংশ। এমএস ধোনি, আজহারউদ্দিন-এর বায়োপিকের পর এই কিংবদন্তীর বায়োপিক সিনেমা তৈরী হবে। ১৯৮৩ সালের বিশ্বকাপের জয় কে ঘিরে তৈরী হবে ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের বায়োপিক। আগেই ঠিক হয়েছিল রণবীর সিংহকে অলরাউন্ডার কপিল দেবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। কিন্তু তাঁর বিপরীতে কে অভিনয় করবে তা নিয়ে চলছিল অনেক সোরগোল। অবশেষে ঠিক হয় ক্যাটরিনা কাইফ করবেন কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয়।

ক্যাটরিনা কাইফ এই বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী! 2

ছবির পরিচালনা করছেন কবির খান। এর আগেও কবির খানের বেশ কয়েকটি সিনেমায় কাজ করতে দেখা গেছে ক্যাটরিনাকে। তার মধ্যে ‘নিউ ইয়র্ক’ ‘এক থা টাইগার’ এবং ‘ফ্যান্টম’ অন্যতম।

এই সিনেমার সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানান , ”এখনও কবির খান এই সিনেমার জন্য শীর্ষ অভিনেত্রীর নাম ঠিক করেননি। তবে বাকি দু’জনের নাম প্রায় চূড়ান্ত, তার মধ্যে একজনের নাম সাজেস্ট করেছেন স্বয়ং রণবীর সিংহ।”

ক্যাটরিনা কাইফ এই বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী! 3

তিনি আরও বলেন এই সিনেমাটা ঠিক কপিল দেবের বায়োপিক নয় ,বরং ভারতের প্রথমবার বিশ্বকাপের জয় কে বেশি গুরুত্ব দেওয়া হবে।

মে মাসের এক সাক্ষাৎকারে কপিল দেবও জানিয়েছিলেন ,“এটা মোটেই আমার জীবনীমূলক সিনেমা নয়।এটা ১৯৮৩ সালের বিশ্বকাপ জয় সংক্রান্ত।” তিনি আরও বলেছিলেন ,”সিনেমায় আমার পাশাপাশি সূনীল গাওস্কর, মোহিন্দর অমরনাথ সহ বাকি ক্রিকেটারদেরও গুরুত্ব দেওয়া হবে।”

ক্যাটরিনা কাইফ এই বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী! 4

এই সিনেমার বিষয়ে রণবীর সিংহ বলেছিলেন ,” আমাদের প্রজন্মে ক্রিকেট সব থেকে গ্ল্যামারাস খেলা। যখন আমি শুনলাম কবির স্যার আমাকে দিয়ে এই সিনেমাটি করাবেন, তখন আমি অবাক হয়ে গিয়েছিলাম। কারণ এই গল্পটা যতটা ক্রিকেটের ,ততটা মানবিকও।”

 

Leave a comment

Your email address will not be published.