দীনেশ কার্তি রোহিত শর্মার বোলিংকে করলেন ট্রোল, শামি আর বুমরাহকে দিলেন হুঁশিয়ারি

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা বর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ ম্যাচ ব্রিসবেনে খেলা হচ্ছে। চলতি সিরিজে ভারতীয় দলের সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ এটাই যে ভারতের খেলোয়াড়রা নিয়মিত আহত হয়ে চলেছেন। ব্রিসবেনের মাঠে চলা ম্যাচে ভারতীয় দল আরও একটি ধাক্কা খেয়েছে। ম্যাচ চলাকালীন নভদীপ সাইনি আহত হয়ে গিয়েছেন। সাইনির বাকি থাকা ওভার রোহিত শর্মা পূর্ণ করেন।

নভদীপ সাইনি হলেন আহত

দীনেশ কার্তি রোহিত শর্মার বোলিংকে করলেন ট্রোল, শামি আর বুমরাহকে দিলেন হুঁশিয়ারি 1

ব্রিসবেনের মাঠে চলা চতুর্থ টেস্ট ম্যাচের প্রথম দিন ভারতীয় দলের জোরে বোলার নভদীপ সাইনিও আহত হয়ে যান। সাইনি ম্যাচ চলাকালীন প্রথম ইনিংসের ৩৬তম ওভারে বল করছিলেন। তখনই পঞ্চম বল করার সময় ভারতীয় দলের জন্য দুটি খারাপ খবর আসে। এই বলে ব্যাটিং করা মার্নস লাবুসেনের ব্যাটের কোনায় লেগে বল গালিতে ফিল্ডিং করা অধিনায়ক রাহানের হাতে চলে যায়, আর রাহানে বলটি ধরতে পারেননি। অন্যদিকে এই বলের পর নভদীপ সাইনি যন্ত্রণ্য কাতরাতে কাতরাতে পা ধরে মাঠেই বসে পড়েন। এরপর ভারতীয় ফিজিও তার চিকিৎসা করেন, কিন্তু সাইনিকে খেলার মতো অবস্থায় দেখা যায়নি। তারপর তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। সাইনির বাকি থাকা ওভার রোহিত শর্মা পূরণ করেন।

রোহিত পূরণ করলেন সাইনির ওভার

দীনেশ কার্তি রোহিত শর্মার বোলিংকে করলেন ট্রোল, শামি আর বুমরাহকে দিলেন হুঁশিয়ারি 2

জোরে বোলার নভদীপ সাইনি ৭.৫ ওভার বোলিং করেছেন, আর তিনি কোনো উইকেট পাননি। তার একটি বল বাকি ছিল, এরপর রোহিত শর্মা ওই বলটি করে ওভার সম্পূর্ণ করেন। রোহিত শর্মা একটি বল করে এক রান দেন। রোহিত শর্মার বোলিং করার পর দীনেশ কার্তিক রোহিত শর্মাকে নিয়ে ঠাট্টা করেছেন। রোহিতের বোলিংয়ের পর টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক একটি টুইট করেন আর ভারতীয় জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে সাবধান করে লেখেন যে নতুন জোরে বোলার দলে শামিল হওয়ার জন্য প্রস্তুত।

২০১৯ এরপর বোলিং করে দেখা গেলো রোহিতকে

দীনেশ কার্তি রোহিত শর্মার বোলিংকে করলেন ট্রোল, শামি আর বুমরাহকে দিলেন হুঁশিয়ারি 3

যদিও রোহিত আগের তুলনায় যথেষ্ট কম বোলিং করেন। আর এর আগে রোহিত শর্মা ২০১৯ এ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচে বোলিং করেছিলেন। টেস্ট ক্রিকেটে রোহিত শর্মার নামে দুটি উইকেটও রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *