এই দুই ক্রিকেটারের উপর ফিদা করিনা কাপুর, জানালেন এই দুজনকে হট মনে হয় তার

চলতি আইপিএল থেকে আবারও ছিটকে গিয়েছেন বিরাট কোহলির দল। বিরাট কোহলির অধিনায়কত্বে আরসিবি অষ্টমবার আইপিএলের খেতাব পর্যন্ত পৌঁছতে পারল না। দল আইপিএল থেকে ছিটকে যাওয়ায় যথেষ্ট দুঃখিত অধিনায়ক বিরাট। যদিও বিরাটকে নিয়ে অভিনেত্রী করিনা কাপুর এমন কথা বলে দিলেন যা শুনে অনুষ্কা শর্মাও অবাক হয়ে যেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক ঠিক কি বলেছেন বিরাট সম্পর্কে করিনা।

ফিল্মের প্রমোশনে এসেছিলেন করিনা
এই দুই ক্রিকেটারের উপর ফিদা করিনা কাপুর, জানালেন এই দুজনকে হট মনে হয় তার 1
এই মুহুর্তে অভিনেত্রী করিনা কাপুর খান তার আসন্ন ফিল্ম ‘বীর দি ওয়েডিং’ এর প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন। এর মধ্যেই এই অভিনেত্রী ‘ক্রিকেট ফাইনাল পার্টি তো বনতি হ্যায়’ এর সেটে পৌঁছন। করিন সেখানে প্রোমোশন চলাকালীন ক্রিকেট সম্পর্কিত সমস্ত প্রশ্নেরই জবাব দেন। সেই সময়ই করিনা বিরাট সম্পর্কে অনেক কথাই বলেন। বিরাট কোহলির পর কেন উইলিয়ামসনও করিনার হৃদয়ে রাজ করেন।

বিরাট কোহলি হট
এই দুই ক্রিকেটারের উপর ফিদা করিনা কাপুর, জানালেন এই দুজনকে হট মনে হয় তার 2
প্রোমোশন চলাকালীন করিনা ক্রিকেট সম্পর্কিত সমস্ত প্রশ্নেরই জবাব দিচ্ছিলেন। সেই সময়ই তাকে প্রশ্ন করা হয় তিনি কোন ক্রিকেটারকে সবচেয়ে বেশি ফিট মনে করেন। জবাব দেওয়ার সময় করিনার মুখে সবার আগে ভারত অধিনায়ক বিরাটের নাম আসে। তিনি বলেন, “ আমার বিরাট কোহলিকে পছন্দ, কারণ ও ভীষণই ফিট, এবং ওকে আমার ভীষণ হট লাগে। আমার কেন উইলিয়ামসনকেও পছন্দ ও ও ভীষণ হট”। যদিও তার দ্রুত পরেই করিনা এটাও বলেন “মুঝে মেরে নবাব পসন্দ হ্যায় (আমার নিজের নবাবকে পছন্দ)”। চলতি আইপিএল মরশুমে কোহলির দল আরসিবি রাজস্থান রয়্যালসের কাছে হারের পর ছিটকে গিয়েছে। অন্যদিকে জুনে বিরাট কোহলি ইংল্যান্ড সফরের প্রস্তুতির জন্য কাউন্টি খেলতে যাবেন।

১জুন রিলিজ করবে সিনেমা
এই দুই ক্রিকেটারের উপর ফিদা করিনা কাপুর, জানালেন এই দুজনকে হট মনে হয় তার 3
করিনা কাপুরের সিনেমা ‘বীর দি ওয়েডিং’ ১ জুন সিনেমা ঘরে প্রদর্শিত হবে। এই সিনেমায় সোনম কাপুর, স্বরা ভাস্বরের মত স্টারকাস্ট রয়েছে। এই সিনেমার গান তারিফা এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় ভীষণ চলছে। এই গানে সোনম কাপুর এবং করিনা কাপুরের হট আদায়ে এবং গ্ল্যামারাস লুক সকলেরই মন মাতিয়ে দিয়েছে। সম্প্রতি সোনম কাপুর তার দীর্ঘ দিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এই গানটি দেখার পর আনন্দ সোনমকে বলেন, “বেবি ইউ লুক সো হট”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *